fbpx

কুপিয়ে হত্যা

রুয়েটের গাড়ি চালককে ক্যাম্পাসে কুপিয়ে হত্যা

গাড়ি চালক আব্দুস সালামকে (৫০) কুপিয়ে হত্যা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রুয়েটের গাড়ি চালক আব্দুস সালামকে (৫০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে ৯টার দিকে রুয়েটের মহিলা হোস্টেলের সামনে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটে। তিনি রুয়েটের কোয়ার্টারে থাকতেন। তার বাড়ি নগরীর বোয়ালিয়া থানাধীন দেবিসিংপাড়ায়।

রুয়েটের আরেক বাস চালক আব্দুল হালিম জানান, সোমবার রাতে তাকে রক্তাক্ত অবস্থায় ক্যাম্পাসে পড়ে থাকতে দেখে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালের ৮নং ওয়ার্ডে দ্রুত পাঠান। ৮ নং ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে কারা কিভাবে আঘাত করে হত্যা করেছে তা জানা যায়নি। তার পেট ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

৮ নং ওয়ার্ডের কর্তব্যরত একজন চিকিৎসক বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। যথাসময়ে হাসপাতালে আনতে না পারায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই শফিক বলেন, একজনের মৃত্যু হয়েছে। কে বা কারা তাকে মেরেছে তা জানা যায়নি। এ বিষয়ে জানার জন্য মতিহার থানার ওসি শাহাদত হোসেনকে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভি করেন নি।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *