fbpx

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

 নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
নওগাঁ জেলা প্রতিনিধিঃ এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। রোববার জেলার পোরশা ও পত্নীতলা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- পোরশা উপজেলার কসনা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৪২) ও একই এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে আব্দুল সালাম (৫০)।
তাৎক্ষণিক অপরজনের নাম জানা সম্ভব হয়নি এবং পত্নীতলা উপজেলার পানিওড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে রমজান আলী (৪৫)। স্থানীয়রা জানান, রোববার দুপুরে উপজেলার সারাইগাছী থেকে ইজিবাইকযোগে আশরাফুল ও আব্দুস সালামসহ কয়েকজন কসনা যাচ্ছিলেন।

এ সময় সারাগাছী থেকে ছেড়ে আসা পোরশাগামী একটি যাত্রীবাহী বাস কুসরপাড়া নামকস্থানে ইজিবাইকটিকে পেছন থেকে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরেকজন মারা যান। পোরশা থানার ওসি রফিকুল ইসলাম দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

এর আগে সকাল ৭টার দিকে পত্নীতলায় রমজান আলী নামে এক মৎস্যচাষি ভটভটি দুর্ঘটনায় নিহত হন। উপজেলার পানিওড়া গ্রাম থেকে রমজান আলী ভটভটিযোগে মাছ নিয়ে নজিপুর শহরে যাচ্ছিলেন। এ সময় অপর একটি ভটভটি বিপরীত দিক থেকে আসার সময় সংঘর্ষ ঘটে। এতে মাছভর্তি ভটভটি উল্টে গিয়ে চাপা পড়ে রমজান আলী মারা যান।

পত্নীতলা থানার ওসি (তদন্ত) জহুরুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *