fbpx

দুই কলেজ শিক্ষার্থী নিহতের ঘটনায় চাঁদপুরে বিক্ষোভ ও যানবাহন ভাংচুর

চাঁদপুর প্রতিনিধি : ঢাকায় বাস চাপায় দুই কলেজ শিক্ষার্থী মৃত্যুর বিচার, নয় দফা ও নিরাপদ সড়কের দাবীতে চাঁদপুরে মানববন্ধন, বিক্ষোভ করেছে বিভিন্ন কলেজে শিক্ষার্থীরা। এ সময় তারা চাঁদপুর-কুমিল্লা রূটের বোগদাদ পরিবহনের একটি বাসসহ ছোট কয়েকটি যানবাহন ভাংচুর করে।

বৃহস্পতিবার (২ আগষ্ট) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী শিক্ষার্থীরা চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে অবস্থান নেয়। এ সময় পুলিশ তাদেরকে ধাওয়া করলে কয়েকজন শিক্ষার্থী আহত হয়। পরে ঘটনাস্থলে পুলিশ আসলেও শিক্ষার্থীরা তাদের কোন কথা না শুনে বিক্ষোভ শুরু করে।

এরপূর্বে সকাল ১০টায় হঠাৎ করে শিক্ষার্থীরা শহরের শপথ চত্বর থেকে বিক্ষোভ শুরু করে কুমিল্লা সড়ক হয়ে চাঁদপুর কলেজের সম্মুখ দিয়ে বাসস্ট্যান্ড আসে। আসার পথে তারা একটি অটোরিকশা ভাংচুর করে। এ সময় শহরবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

 ঢাকায় বাস চাপায় দুই কলেজ শিক্ষার্থী মৃত্যুর বিচার, নয় দফা ও নিরাপদ সড়কের দাবীতে চাঁদপুরে মানববন্ধন, বিক্ষোভ
ঢাকায় বাস চাপায় দুই কলেজ শিক্ষার্থী মৃত্যুর বিচার, নয় দফা ও নিরাপদ সড়কের দাবীতে চাঁদপুরে মানববন্ধন, বিক্ষোভ

পরে ঘটনাস্থলে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার এসে শিক্ষার্থীদের সাথে কথা বলে তাদের শান্ত করেন। পরে শিক্ষার্থীরা কিছুক্ষন মানববন্ধন ও বিক্ষোভ করে কর্মসূচী সাময়িক বিরতী দেয়।

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার সাংবাদিকদের বলেন, আমরা চলমান এ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীরা রাস্তায় নেমেছে। তাদের অনেক অভিযোগ আছে। আমি তাদেরকে লিখিত আকারে অভিযোগ দেয়ার জন্য বলেছি। অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসনসহ বসে ব্যবস্থা ও সিদ্ধান্ত গ্রহন করা হবে।

https://currentbdnews24.com

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *