ব্রেকিং নিউজঃ

মদিনা শহরের একটি হোটেলে অগ্নিকাণ্ডে অন্তত ১৫ ওমরা পালনকারী নিহত

সৌদি আরবের মদিনা শহরের একটি হোটেলে অগ্নিকাণ্ডে অন্তত ১৫ ওমরা পালনকারী নিহত হয়েছেন। এতে আরো কমপক্ষে ১৩০ ওমরা পালনকারী আহত হয়েছেন। শনিবার স্থানীয় সময় বিকেলের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মদিনা শহরের পূর্বাঞ্চলে হোটেলে শনিবার বিকেলে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ওই হোটেলে বিভিন্ন দেশের ওমরা পালনকারীরা অবস্থান করছিলেন। তবে হোটেলের নাম প্রকাশ করেনি মদিনা শহর কর্তৃপক্ষ।

এদের অধিকাংশই পাকিস্তান, মিসর, ইরাক ও সিরিয়ার নাগরিক। ওমরা শেষে তারা ওই হোটেলে অবস্থান করছিলেন। চলতি বছর বাংলাদেশ থেকেও অনেকেই ওমরাহ পালনে সৌদি আরব গেছেন। তবে হতাহতের শিকার ওমরা পালনকারীদের মধ্যে কোনো বাংলাদেশি আছেন কি-না তা এখনো জানা যায়নি।

পাকিস্তানি দৈনিক দ্য নিউজ বলছে, আগুন ছড়িয়ে পড়ার কিছুক্ষণের মধ্যে তা নিয়ন্ত্রণে আনা হয়। এছাড়া আহত ও বেঁচে যাওয়া ওমরা পালনকারীদের হাসপাতাল এবং শহরের অন্যান্য হোটেলে ভর্তি করা হয়েছে।

আগুনের কারণ জানতে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এদিকে, পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ বলছে, প্রাথমিকভাবে হোটেলের ১৪তলার একটি কক্ষের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

%d bloggers like this: