fbpx

কানুপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্দোগে নির্মিত বাড়ি “প্রতিশ্রুতি ভিলা” -এর শুভ উদ্বোধন

১৯৯৭ সালে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কানুপুর উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগ দেন রইস উদ্দিন টিপু। সেই সময় কানুপূর উচ্চ»»

Read more

শুভ জন্মদিন শ্রদ্ধেয় দিলারা জামান

দিলারা জামান (জন্মঃ ১৯ জুন, ১৯৪৩) হলেন বাংলাদেশি নাট্য ও চলচ্চিত্র অভিনেত্রী। তার অভিনয়ের শুরু ১৯৬৬ সালে ত্রিধরা নাটক দিয়ে। পরে সকাল সন্ধ্যা ধারাবাহিক নাটকে অভিনয়»»

Read more

শিক্ষকের পাশে দাঁড়ালেন তার শিক্ষার্থীবৃন্দ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কানপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক মোঃ রহিচ উদ্দিন (টিপু) স্যার চাকুরী থেকে অবসর গ্রহণ কালে»»

Read more

আম্পান: সন্ধ্যায় আঘাত, ভয় জলোচ্ছ্বাসে

বঙ্গোপসাগরে অবস্থানরত ঘূর্ণিঝড় আম্পান আজ বুধবার সন্ধ্যায় দেশের সমুদ্র উপকূল অতিক্রম করতে পারে। এ সময় স্বাভাবিকের চেয়ে ১০ থেকে ১৫»»

Read more

পঙ্গপাল বংশ বিস্তার করছে পাকিস্তানের তিন এলাকায়

করোনা বিপর্যয়ের মাঝেই নতুন আতঙ্ক পঙ্গপাল। সামনে এলো নতুন তথ্য- দক্ষিণ এশিয়াতেই পঙ্গপালের প্রজনন ঘটছে। এতে এ অঞ্চলের অন্যতম দুই»»

Read more

কভিড-১৯ পজিটিভ , গাড়ি থেকে নেমে ফল কিনেছিলেন

সামিয়া রহমান : আমার চাচীর বোন কভিড-১৯ পজিটিভ হয়ে মারা গেলেন। বেচারার দোষ ছিল দীর্ঘ দেড়মাস লক ডাউনে থাকার পর,»»

Read more

করোনায় অস্থির ব্রাজিল, নতুন স্বাস্থ্য মন্ত্রীও বিদায় নিলেন

সারাবিশ্ব জুড়ে চলছে করোনার প্রকোপ। এরই মধ্যে করোনার হটস্পট হয়ে উঠেছে ব্রাজিল। আর এই সংকটজনক পরিস্থিতিতে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্রাজিলের»»

Read more

থামছে না ভেজাল পণ্য উৎপাদন ও বিপণন

করোনা দুর্যোগেও রংপুরে থামছে না ভেজাল পণ্যের উৎপাদন ও বাজারজাতকরণ। ঈদ সামনে রেখে একশ্রেণির অসাধু ব্যবসায়ী দেদার চালিয়ে যাচ্ছে ভেজাল»»

Read more

৩০ মে পর্যন্ত ছুটি বাড়ছে

করোনা ভাইরাস মহামারীর মধ্যে সরকারি ছুটি আগামী ৩০ মে পর্যন্ত বাড়াচ্ছে সরকার। গতকাল বুধবার সন্ধ্যায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ»»

Read more

ভারতে করোনা আক্রান্ত ৭০ হাজার পেরুলো

ভারতে কোনো কিছুতেই বাগ মানছে না করোনা ভাইরাসের হানা। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। দেশটিতে ৭০,০০০ পেরিয়ে গেলো মহামারী ভাইরাসটিতে আক্রান্তের»»

Read more

পরামর্শ : করোনা সন্দেহ বা আক্রান্ত হলে

যাঁদের করোনা হয়েছে নিশ্চিত বা যাঁদের হয়েছে বলে সন্দেহ, ঘরে কীভাবে তাঁদের খেয়াল রাখবেন পরিচর্যাকারী বা কেয়ার গিভাররা, সে বিষয়ে»»

Read more