fbpx

এমিরেটসের যাত্রীবাহী ফ্লাইট ২১ মে থেকে বিশ্বের নয়টি শহরে শুরু করবে

২১ মে থেকে বিশ্বের নয়টি শহরে এমিরেটস এয়ারলাইনস পুনরায় নিয়মিত যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করবে। শহরগুলো হলো লন্ডন হিথ্রো, ফ্রাংকফুর্ট, প্যারিস,»»

Read more

ফ্লাইট বাতিল গায়ে ৯৯ ডিগ্রি ফারনহাইট তাপমাত্রা থাকলে

করোনার কারণে আকাশপথে উড়োজাহাজের ফ্লাইট চলাচল অনেক দিন ধরে বন্ধ। তবে করোনাকে প্রতিরোধ করে ফ্লাইট চালুর প্রস্তুতিও নিয়ে রেখেছে বিভিন্ন»»

Read more

৭ এপ্রিল পর্যন্ত চীন ছাড়া সব রুটে ফ্লাইট বন্ধ

চীন ছাড়া সব আন্তর্জাতিক রুটে চলাচলকারী ফ্লাইট আগামী ৭ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ শনিবার সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের»»

Read more

করোনায় বিমানের লন্ডন-ম্যানচেস্টার ফ্লাইটও স্থগিত করলো বাংলাদেশ বিমান

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের লন্ডন ও ম্যানচেস্টার ফ্লাইট সাতদিনের জন্য স্থগিত করা হয়েছে।»»

Read more

শনিবার রাত ১২টা থেকে ইংল্যান্ড, চীন, হংকং, ব্যাংকক ছাড়া সব দেশের সঙ্গে বিমান চলাচল বন্ধ

করোনাভাইরাসের কারণে আজ শনিবার রাত ১২টা থেকে ইংল্যান্ড, চীন, হংকং, ব্যাংকক ছাড়া সব দেশের সঙ্গে বিমান চলাচল বন্ধ হয়ে যাবে।»»

Read more

কেরালায় ১৯জন ব্রিটিশ পর্যটকককে এমিরেটসের বিমান থেকে টেনে নামানো হল

এমিরেটসের ফ্লাইট নাম্বার ইকে-৫৩১ রবিবার সকালে কোচি থেকে দুবাইয়ের উদ্দেশে ওড়ার জন্য তখন প্রস্তুত। প্রায় শতিনেক যাত্রীর সবাই বিমানে উঠে»»

Read more

থার্মাল স্ক্যানার বসানোর কাজ শুরু চট্টগ্রাম বিমানবন্দরে

করোনা ভাইরাস প্রতিরোধে  ইতিমধ্যে থার্মাল স্ক্যানার মেশিনটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বসানোর কাজ শুরু হয়েছে। বসানোর পর এই স্ক্যানারের»»

Read more

ওমরাহ/ভিজিট ভিসায় সৌদি আরব ভ্রমণ সংক্রান্ত জরুরী প্রেস বিজ্ঞপ্তি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সম্মাণিত যাত্রীগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সৌদি আরব সরকার ওমরাহ ভিসা ও ভিজিট ভিসায় সৌদি আরবে»»

Read more

ইন্দোনেশিয়ার জাকার্তায় ১৮৮ জন যাত্রী নিয়ে একটি বিমান সমুদ্রে বিধ্বস্ত

ইন্দোনেশিয়ার জাকার্তা থেকে উড্ডয়নের কয়েক মিনিট পর লায়ন এয়ার বোয়িং ৭৩৭ নামের একটি যাত্রীবাহী বিমান ১৮৮ জন যাত্রী নিয়ে সমুদ্রে»»

Read more

থাইল্যান্ডের মায়া বে সমুদ্র সৈকত বন্ধ

থাইল্যান্ডের কো ফি ফি লেহ দ্বীপের মায়া বে সমুদ্র সৈকত বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। থাইল্যান্ডের মায়া বে সমুদ্র সৈকত দর্শনার্থীর»»

Read more

কাঁচের টুকরোর সমুদ্র সৈকত

মোঃ আব্দুর রাজ্জাক, ষ্টাফ রির্পোটার:  এই কাঁচের টুকরোর সমুদ্র সৈকত নাকি একদিনে তৈরি হয়নি। এর শুরু হয়েছিল একশত বছরেরও বেশি»»

Read more