fbpx

আক্কেলপুর বিষ্ণুমূর্তিটি উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার দেওড়া গ্রামের ব্রজেন্দ্রনাথ সাহার বাড়িতে থাকা বিশাল আকারের বিষ্ণুমূর্তিটি পাহাড়পুর বৌদ্ধবিহারের জাদুঘরে পাঠানো হচ্ছে। গতকাল রোববার বিকেলে»»

Read more

হোম কোয়ারেন্টিনে আজহারী মালয়েশিয়ায়

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে মালয়েশিয়ায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে আছেন বর্তমান সময়ের আলোচিত ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী। সোমবার»»

Read more

আজ দিবাগত রাতেই পালিত পবিত্র লাইলাতুল কদর

আজ মঙ্গলবার দিবাগত রাতেই পালিত হবে পবিত্র লাইলাতুল কদর পবিত্র কোরানে এই রজনী মহিমান্বিত রজনী হিসেবে উল্লেখ করা হয়েছে। বলা»»

Read more

আজ পবিত্র শবে বারা’ত

শবে বরাত (লাইলাতুল বরাত‎) বা মধ্য-শা’বান হচ্ছে আরবী শা’বান মাসের ১৫ তারিখে পালিত একটি পূণ্যময় রাত। আজ দিবসের আলো পশ্চিমে মিলিয়ে যাবার পরই শুরু হবে কাঙ্খিত»»

Read more

আজ মঙ্গলবার দিবাগত রাতে পবিত্র শবেবরাত উদযাপিত হবে

সৌভাগ্যের রজনী পবিত্র শবেবরাত আজ মঙ্গলবার দিবাগত রাতে উদযাপিত হবে। বাংলাদেশসহ সারাবিশ্বের ধর্মপ্রাণ মুসলমানরা মহান আল্লাহর রহমত ও নৈকট্য লাভের»»

Read more

বুদ্ধপূর্ণিমা ও তার ইতিহাস

আজ (২৯ এপ্রিল) বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শুভ বুদ্ধপূর্ণিমা। এ দিনে মহামতি গৌতম বুদ্ধের জন্ম, বোধিজ্ঞান লাভ ও মহাপরিনির্বাণ লাভ- এই»»

Read more

জার্মানি আর ইসলাম পরস্পর সম্পর্কিত

জার্মানি আর ইসলাম পরস্পর সম্পর্কিত জার্মানির স্বরাষ্ট্রমন্ত্রী শুক্রবার বলেছিলেন, ‘জার্মানির সঙ্গে ইসলামের কোনো সম্পর্ক নেই’। এমন মন্তব্যের কয়েক ঘণ্টার মধ্যেই»»

Read more

বিশ্বসেরা কুরআন হাফেজের তালিকায় বাংলাদেশ

বিশ্বসেরা  কুরআন হাফেজের তালিকায় বাংলাদেশের আবু রাইহান বিশ্ব মেধা তালিকায় আবারও স্থান পেয়েছে বাংলাদেশের হাফেজ আবু রাইহান। সে উত্তরাস্থ তানযীমুল»»

Read more

বিসমিল্লাহ বলে খেলে হারাম খাবার কি হালাল হয়?

বিসমিল্লাহ বলে খেলে হারাম খাবার কি হালাল হয়? আপনার জিজ্ঞাসার ১৭৪৭তম পর্বে অস্ট্রেলিয়া থেকে ই-মেইলে হালাল খাবারের দুষ্প্রাপ্যতা থাকলে মুসলমানের»»

Read more

সর্বনিম্ন বেসরকারি ব্যবস্থাপনায় হজ প্যাকেজঃ ৩ লাখ ৩২ হাজার ৮৬৮ টাকা

হজ প্যাকেজঃ বেলা সাড়ে ১১টায় রাজধানীর হোটেল ভিক্টরিতে এক সংবাদ সম্মেলনে হাবের মহাসচিব শাহাদাত হোসেন চৌধুরী এ হজ প্যাকেজ ঘোষণা»»

Read more

ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার সকালে বিএনপি চেয়ারপারসনের»»

Read more