fbpx

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবকে ঈদ উপহার দিলেন ‘জেলা পরিষদ চেয়ারম্যান’

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে অনলাইন সাংবাদিকদের সংগঠন ‘জেলা অনলাইন প্রেস ক্লাবের’ সদস্যের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঈদ উপহার দিয়েছেন জেলা পরিষদের»»

Read more

লাইক বাটন সরিয়ে নেওয়ার কথা ভাবছে ‘টুইটার’ !!

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার তাদের পোস্ট থেকে ‘লাইক’ বাটন সরিয়ে নেওয়ার কথা ভাবছে। এর ফলে টুইটার পোস্ট থেকে হৃদয় আকৃতির ‘লাইক’»»

Read more

মেসেঞ্জারের নতুন সংস্করণে ব্যবহারকারীদের স্বাগত জানাচ্ছে ফেসবুক

মেসেঞ্জারের নতুন সংস্করণে ব্যবহারকারীদের স্বাগত জানাচ্ছে ফেসবুক। ভবিষ্যতে আরও নতুন ফিচার যুক্ত করার আশ্বাস দিয়ে মেসেঞ্জার অ্যাপের নতুন সংস্করণ চালু»»

Read more

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট কাজ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট নির্মাণে কংক্রিট ঢালাই কাজ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হেলিকপ্টারে ঢাকা থেকে রওনা»»

Read more

ফেসবুকের জন্য ফোনে চার্জ শেষ? জেনে নিন বন্ধ করার উপায়

বেশিরভাগ চার্জ ব্যবহার করে ফেসবুক বর্তমানে সব চাইতে বেশি প্রয়োজনীয় ও ব্যবহারের জিনিস হয়ে দাঁড়িয়েছে স্মার্ট ফোন। আর স্মার্ট ফোনের»»

Read more

যানজট এড়াতে অধিকাংশ মানুষই ট্রেনকে বেছে নিয়েছেন

কমলাপুর রেলওয়ে স্টেশনে ভোর থেকেই আসতে থাকেন ঘরমুখো মানুষ। প্রতিটি প্লাটফর্মেই হাজার হাজার মানুষ জড়ো হতে থাকেন। মহাসড়কে যানজট এড়াতে»»

Read more

জাকারবার্গের প্রতিদ্বন্দ্বী বাবা রামদেব

আগে তিনি টেলিভিশনে যোগব্যায়ামের শো করতেন। সেখান থেকেই পরিচিতি বাড়ে। ধীরে ধীরে ব্যবসা করার বুদ্ধি আসে মাথায়। কোম্পানি খুলেও ফেলেন।»»

Read more

একজন বিশেষ মানুষ খুঁজে নিতে অনলাইন ডেটিং

অনলাইন ডেটিংয়ে সফল হতে হলে আপনাকে অনেক বেশী ধৈর্যশীল হতে হবে এবং কিছু সাধারন সমস্যা এড়িয়ে চলা শিখতে হবে।  একটা»»

Read more

আজ মঙ্গলবার থেকে বেতবুনিয়ায় ‘আইওটি’ পরীক্ষা

মঙ্গলবার থেকে বেতবুনিয়ায় ‘আইওটি’ পরীক্ষা যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে উৎক্ষেপণের টানা ১০ দিন পর কাল নিজ কক্ষপথে পৌঁছেছে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট»»

Read more

আরও ৩ দিন অবস্থানে পৌঁছাতে, বঙ্গবন্ধু স্যাটেলাইট

আরও ৩ দিন অবস্থানে পৌঁছাতে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ কক্ষপথে তার নিজস্ব অবস্থানে পৌঁছাতে আরও দুই থেকে তিন দিন সময় লাগতে পারে।»»

Read more

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের টেলিমেট্রি সংকেত পাওয়া যাচ্ছে

টেলিমেট্রি সংকেত পাওয়া যাচ্ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের পর গাজীপুরের গ্রাউন্ড স্টেশন থেকে টেলিমেট্রি সংকেত পাওয়া যাচ্ছে। টেলিকমান্ড পাঠাতে সময় লাগবে»»

Read more