fbpx

‘‘কানুপুরবাসী’’-এর উদ্দ্যোগে ঈদ উপহার বিতরণ

COVID-19 এর কারণে আমাদের মাঝে এবার ঈদ এসেছে ভিন্ন প্রেক্ষাপটে, ভিন্ন বাস্তবতায়, দেশ পার করছে এক সংকট কাল।    »»

Read more

বাটলারের শট মাথায় লেগে হাসপাতালে লঙ্কান ক্রিকেটার

ইংল্যান্ড ও শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের মধ্যকার প্রস্তুতি ম্যাচের শেষ দিনের ঘটনা। ব্যাট করছিলেন ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার। ডানহাতি এই ব্যাটসম্যানেরই সজোরে»»

Read more

আসামে পাঁচ বাঙালিকে গুলি করে হত্যা

উত্তর-পূর্ব ভারতীয় রাজ্য আসামের তিনসুকিয়াতে গুলি করে পাঁচ বাংলাভাষীকে হত্যা করা হয়েছে। ১ নভেম্বর, বৃহস্পতিবার রাতে তিনসুকিয়া এলাকার খেরবাড়ি গ্রামে»»

Read more

ইন্দোনেশিয়ার জাকার্তায় ১৮৮ জন যাত্রী নিয়ে একটি বিমান সমুদ্রে বিধ্বস্ত

ইন্দোনেশিয়ার জাকার্তা থেকে উড্ডয়নের কয়েক মিনিট পর লায়ন এয়ার বোয়িং ৭৩৭ নামের একটি যাত্রীবাহী বিমান ১৮৮ জন যাত্রী নিয়ে সমুদ্রে»»

Read more

কচুয়া প্রেসক্লাবের সভাপতির পিতার ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক প্রকাশ

মোঃ মহসিন হোসাইনঃ কচুয়া প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক চাঁদপুর কন্ঠের কচুয়া প্রতিনিধি মো. রাকিবুল হাসানের পিতা বিশিষ্ট»»

Read more

ছিটকে আসা লোহার রডে জাবি শিক্ষার্থী নিহত

রাজধানীর ধানমন্ডিতে বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণের পর নির্মাণাধীন ভবনের রড ছিটকে মাথায় পড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ»»

Read more

ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহত ৮২

ইন্দোনেশিয়ায় পর্যটন দ্বীপ লমবকে গতকাল রোববার সন্ধ্যায় শক্তিশালী এক ভূমিকম্পে ৮২ জন নিহত হয়েছে। শতাধিক ব্যক্তি আহত। অনেক ঘরবাড়ি বিধ্বস্ত»»

Read more

ধামরাইয়ে দুই বাস মুখোমুখি, নিহত ৩

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন। ৩ জুলাই,»»

Read more

শীতলক্ষ্যায় ট্রলার দুর্ঘটনা

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ জানান, মঙ্গলবার সকালে শীতলক্ষ্যা নদীর টানবাজার লবণঘাট ও এর আশপাশের এলাকা থেকে»»

Read more

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোর ফুটবলারদের উদ্ধার কাজ চলছে

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোর ফুটবলারদের উদ্ধারকাজে মনোযোগ ছিল বিশ্বের অনেকেরই। বিশ্বের শীর্ষস্থানীয় গণমাধ্যমও নিয়মিত হালনাগাদ খবর পরিবেশন করেছে। সর্বশেষ»»

Read more

ছাত্রলীগের হামলায় আহত রাবি শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তরিকুল ইসলাম তারেকের শারীরিক অবস্থার»»

Read more