fbpx

আক্কেলপুর বিষ্ণুমূর্তিটি উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার দেওড়া গ্রামের ব্রজেন্দ্রনাথ সাহার বাড়িতে থাকা বিশাল আকারের বিষ্ণুমূর্তিটি পাহাড়পুর বৌদ্ধবিহারের জাদুঘরে পাঠানো হচ্ছে। গতকাল রোববার বিকেলে»»

বিস্তারিত

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবকে ঈদ উপহার দিলেন ‘জেলা পরিষদ চেয়ারম্যান’

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে অনলাইন সাংবাদিকদের সংগঠন ‘জেলা অনলাইন প্রেস ক্লাবের’ সদস্যের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঈদ উপহার দিয়েছেন জেলা পরিষদের»»

বিস্তারিত

‘‘কানুপুরবাসী’’-এর উদ্দ্যোগে ঈদ উপহার বিতরণ

COVID-19 এর কারণে আমাদের মাঝে এবার ঈদ এসেছে ভিন্ন প্রেক্ষাপটে, ভিন্ন বাস্তবতায়, দেশ পার করছে এক সংকট কাল।    »»

বিস্তারিত

ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবে নিহত ১০

অনলাইন রিপোর্টার ॥ সুপার সাইক্লোন আম্ফানের আঘাতে লণ্ডভণ্ড দেশের বিভিন্ন উপকূল। আম্পানের তাণ্ডবে এখন পর্যন্ত ১০ জনের মারা যাওয়ার খবর»»

বিস্তারিত

দশ নম্বর মহাবিপদ সঙ্কেত – ভয়াবহ জলোচ্ছ্বাস ছোবল হানতে পারে

ঘূর্ণিঝড় আমফানের গতিপথ বদল : সুন্দরবন-পশ্চিমবঙ্গ-বাংলাদেশ উপকূলে আঘাত শুরু আজ বিকেলে ভারত ও বাংলাদেশ উপকূলের কাছাকাছি এগিয়ে এসেছে ঘূর্ণিঝড় ‘আমফান’।»»

বিস্তারিত

স্বাভাবিকের চেয়ে ৭ ফুট উচ্চতায় নদীর পানি বরগুনায়

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে স্বাভাবিক জোয়ারের চেয়ে ছয় থেকে সাত ফুট উচ্চতায় বরগুনার তিনটি নদীর পানি প্রবাহিত হয়েছে। এতে নিম্নাঞ্চল প্লাবিত»»

বিস্তারিত

পদ্মা নদীতে ঈদযাত্রী বোঝাই ট্রলারডুবি , মানিকগঞ্জে

পাটুরিয়া-দৌলতদিয়া রুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ থাকায় ঝুঁকি নিয়ে ট্রলারে করে পদ্মা পার হওয়ার চেষ্টা করেন কিছু ঈদযাত্রী মানিকগঞ্জের»»

বিস্তারিত

ঘূর্ণিঝড় আমফান একদিনেই শক্তি বৃদ্ধি পেলো তিন দফায়।

সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ১৩০ কিলোমিটার অতি দ্রুততর সময়েই জোরদার হয়ে উঠেছে বঙ্গোপসাগরে গর্জে ওঠা ঘূর্ণিঝড়টি। আজ রোববার রাতেই পরিণত হয়েছে»»

বিস্তারিত

পঙ্গপাল বংশ বিস্তার করছে পাকিস্তানের তিন এলাকায়

করোনা বিপর্যয়ের মাঝেই নতুন আতঙ্ক পঙ্গপাল। সামনে এলো নতুন তথ্য- দক্ষিণ এশিয়াতেই পঙ্গপালের প্রজনন ঘটছে। এতে এ অঞ্চলের অন্যতম দুই»»

বিস্তারিত

ঢাকায় চলাফেরার বিষয়ে যে সব নির্দেশনা দিল ডিএমপির

স্বাস্থ্যবিধি মেনে ঢাকায় যে কোনো নাগরিক যে কোনো মাধ্যম ব্যবহার করে চলাফেরা করতে পারবেন- এমন কয়েকটি নির্দেশনা দিয়ে মাঠপর্যায়ের পুলিশ»»

বিস্তারিত

হোম কোয়ারেন্টিনে আজহারী মালয়েশিয়ায়

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে মালয়েশিয়ায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে আছেন বর্তমান সময়ের আলোচিত ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী। সোমবার»»

বিস্তারিত