fbpx

পত্রিকা অফিসে ঢুকে গুলি করে ৫ জনকে হত্যা!

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে ক্যাপিটাল গেজেট নামের একটি সংবাদপত্রের বার্তাকক্ষে (নিউজরুম) ঢুকে গুলি চালিয়ে অন্তত পাঁচজনকে হত্যা করেছে এক বন্দুকধারী। এসময় নিহত»»

Read more

মেজরের স্ত্রীকে গলা কেটে ‘হত্যা’

ভারতের রাজধানী দিল্লির ক্যান্টনমেন্ট থেকে দেশটির মেজর অমিত দ্বিবেদীর স্ত্রী শৈলজা দ্বিবেদীরের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত»»

Read more

১৪ বছরের কিশোরকে ধর্ষণের অভিযোগে নারী গ্রেফতার

ভারতের অন্ধ্রপ্রদেশে ১৪ বছর বয়সী এক কিশোরকে ধর্ষণের অভিযোগে ৪৫ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ৮ জুন, শুক্রবার»»

Read more

আইএস সন্দেহে মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১৫

অস্ত্র চোরাচালান ও ধর্মীয় স্থাপনায় হামলা পরিকল্পনায় সংশ্লিষ্ট সন্দেহে ১৫ সন্দেহভাজন জঙ্গিকে আটক করেছে মালয়েশিয়ার পুলিশ শুক্রবার মালয়েশিয়া পুলিশ জানিয়েছে,»»

Read more

যৌন নিগ্রহ ধামাচাপা দেওয়ার দায়ে দোষী সাব্যস্ত এক যাজক

দোষী সাব্যস্ত এক যাজক অস্ট্রেলিয়ার একটি আদালত শিশুদের যৌন নিপীড়নের ঘটনা চাপা দেওয়ার অপরাধে একজন ক্যাথলিক আর্চবিশপকে দোষী সাব্যস্ত করেছেন।»»

Read more

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়, বন্দুক হামলা করে ১০ জন হত্যা!

বন্দুক হামলা করে ১০ জন হত্যা! দিমিত্রিয়স প্যাগোটিস প্রেমে পড়েছিল। তারই সহপাঠী শানা ফিশারের। কিন্তু শানা ফিশার তার প্রেমের প্রস্তাবে»»

Read more

আফগানিস্তানে ক্রিকেট টুর্নামেন্টে বোমা হামলায় আটজন নিহত!

ক্রিকেট টুর্নামেন্টে বোমা হামলা আফগানিস্তানে এক ক্রিকেট টুর্নামেন্টে বোমা হামলা হয়েছে। সরকারি এক সূত্রে জানানো হয়েছে, হামলায় আটজন নিহত ও»»

Read more

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত!

হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত! যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছে। স্থানীয় সময়»»

Read more

ষাঁড়ের লড়াই উৎসবে গণধর্ষণ

১৮ বছর বয়সী এক যুবতীকে একদল নরপিশাচ গণধর্ষণ করে স্পেনের পামপ্লোনাতে ২০১৬ সালে ষাঁড়ের লড়াই উৎসব চলাকালে ১৮ বছর বয়সী»»

Read more

কানাডায় গাড়ি হামলায় নয়জন নিহত

পথচারীদের উপরে গাড়ি উঠিয়ে দেয়ার ঘটনায় নয়জন নিহত হয়েছে কানাডার টরোন্টো শহরের একটি ব্যস্ত রাস্তার ধারে পথচারীদের উপরে গাড়ি উঠিয়ে»»

Read more

ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটের দখল নিয়েছে হ্যাকাররা

ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটের দখল নিয়েছে হ্যাকাররা। পাশাপাশি স্বরাষ্ট্র, বিজ্ঞান ও প্রযুক্তি, শ্রম ও আইন মন্ত্রণালয়ের ওয়েবসাইটেও ঢোকা যায়নি। চীনা»»

Read more