fbpx

রাজধানীতে ড্রাম থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

রাজধানীর মোহাম্মদপুর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ২৫»»

Read more

জয়পুরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড

জয়পুরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল পাশাপাশি আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করা»»

Read more

অভিনেত্রী নওশাবা আটক

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে আটক করেছে পুলিশ। আজ শনিবার রাতে তাকে»»

Read more

৬ মাসে ধর্ষণের শিকার ৪২৭ নারী

দেশে চলতি বছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ৬ মাসে ৪২৭ জন নারী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের পর ৩৭ জন নারীকে»»

Read more

পত্রিকা অফিসে ঢুকে গুলি করে ৫ জনকে হত্যা!

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে ক্যাপিটাল গেজেট নামের একটি সংবাদপত্রের বার্তাকক্ষে (নিউজরুম) ঢুকে গুলি চালিয়ে অন্তত পাঁচজনকে হত্যা করেছে এক বন্দুকধারী। এসময় নিহত»»

Read more

কবি নজরুল সরকারি কলেজে চলছে ছাত্রলীগের দুর্নীতি

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে একাদশ শ্রেণির ভর্তির সময় ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন ছাত্রলীগের কলেজ শাখার একদল নেতা-কর্মী শিক্ষার্থীদের কাছ থেকে»»

Read more

মেজরের স্ত্রীকে গলা কেটে ‘হত্যা’

ভারতের রাজধানী দিল্লির ক্যান্টনমেন্ট থেকে দেশটির মেজর অমিত দ্বিবেদীর স্ত্রী শৈলজা দ্বিবেদীরের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত»»

Read more

রায়পুর উপজেলার ইউপি সদস্য আনোয়ার হোসেন গ্রেফতার

বিশেষ প্রতিনিধি :- লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেনকে ১০ লিটার বাংলামদসহ গ্রেফতার হয়েছে।»»

Read more

কচুয়ায় ৪ মাদক ব্যবসায়ী আটক,কারাগারে প্রেরণ

কচুয়া প্রতিনিধিঃকচুয়া পৌরসভাধীন কড়ইয়া গ্রামে গত ২১ জুন বৃহস্পতিবার অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে কচুয়া থানা পুলিশ। আটক»»

Read more

দেবীগঞ্জে বিষপানে মা ও শিশুর মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানসহ এক মা বিষপান করেছেন। এতে এক শিশু ও মায়ের মৃত্যু হয়েছে।»»

Read more

১৪ বছরের কিশোরকে ধর্ষণের অভিযোগে নারী গ্রেফতার

ভারতের অন্ধ্রপ্রদেশে ১৪ বছর বয়সী এক কিশোরকে ধর্ষণের অভিযোগে ৪৫ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ৮ জুন, শুক্রবার»»

Read more