fbpx

শুভ জন্মদিন শ্রদ্ধেয় দিলারা জামান

দিলারা জামান (জন্মঃ ১৯ জুন, ১৯৪৩) হলেন বাংলাদেশি নাট্য ও চলচ্চিত্র অভিনেত্রী। তার অভিনয়ের শুরু ১৯৬৬ সালে ত্রিধরা নাটক দিয়ে। পরে সকাল সন্ধ্যা ধারাবাহিক নাটকে অভিনয়»»

Read more

পঙ্গপাল বংশ বিস্তার করছে পাকিস্তানের তিন এলাকায়

করোনা বিপর্যয়ের মাঝেই নতুন আতঙ্ক পঙ্গপাল। সামনে এলো নতুন তথ্য- দক্ষিণ এশিয়াতেই পঙ্গপালের প্রজনন ঘটছে। এতে এ অঞ্চলের অন্যতম দুই»»

Read more

আজ বন্ধু দিবস

প্রতি বছর আগস্ট মাসের প্রথম রোববার। উদযাপিত হয় বন্ধু দিবস। হাতভর্তি ফ্রেন্ডশিপ ব্যান্ড, গ্রিটিংস কার্ড আর বন্ধুর ইনবক্সে উইশ- এভাবেই»»

Read more

কার সঙ্গে প্রেম করছেন শাহরুখ খানের মেয়ে সুহানা?

শাহরুখ খানের মেয়ে বলেই জন্মসূত্রে বনে গেছেন তারকা যেখানেই যান, তাকে ঘিরে ধরেন সবাই। সম্প্রতি ১৮ বছরে পা রেখেছেন শাহরুখের»»

Read more

একজন বিশেষ মানুষ খুঁজে নিতে অনলাইন ডেটিং

অনলাইন ডেটিংয়ে সফল হতে হলে আপনাকে অনেক বেশী ধৈর্যশীল হতে হবে এবং কিছু সাধারন সমস্যা এড়িয়ে চলা শিখতে হবে।  একটা»»

Read more

তিশা এমন কেন?

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি ভারতীয় পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমায় অভিনয় করার কথা শোনা গিয়েছিল।»»

Read more

সার্ক উৎসবে সেরা চলচ্চিত্র তৌকীর আহমেদের “হালদা”

২২ মে থেকে শ্রীলংকার রাজধানী কলম্বোতে শুরু হয়েছিলো ৮ম সার্ক চলচ্চিত্র উৎসব ২০১৮। পুরস্কার ঘোষণার মধ্য দিয়ে যে উৎসবের পর্দা»»

Read more

ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

প্রখ্যাত সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার রাতে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ»»

Read more

নতুন বউ শুভশ্রীর হাতে ভাত ও কাপড় তুলে দিলেন রাজ

বৃষ্টিতে ভাসছে পুরো কলকাতা। আর বাড়ির ভিতরে তখন শাঁখ-উলুর যুগলবন্দি। লাল শাড়ি, গা ভর্তি সোনার গয়নায় নতুন বউ শুভশ্রী। সামনে»»

Read more

সোনম কাপুরের বিয়েতে তারকা মহাতারকাদের মিলন মেলা

মুম্বাইয়ে রকডেল বাংলোয় শিখ রীতিতে বিয়ে হয়েছে সোনম ও আনন্দের। বিয়েতে সোনম পরেছেন অনুরাধা ভাকিলের নকশা করা একটি লাল লেহেঙ্গা।»»

Read more

ভালোবাসা কেন করে?

ভালোবাসা কি? ভালোবাসা হল একটি মানবিক অনুভূতি। আমরা সকলেই এই অভিজ্ঞতার মুখোমুখী হয়ে থাকি। ভালোবাসাকে বলা হয়ে থাকে জীবনের সবচেয়ে»»

Read more