fbpx

শুভ জন্মদিন শ্রদ্ধেয় দিলারা জামান

দিলারা জামান (জন্মঃ ১৯ জুন, ১৯৪৩) হলেন বাংলাদেশি নাট্য ও চলচ্চিত্র অভিনেত্রী। তার অভিনয়ের শুরু ১৯৬৬ সালে ত্রিধরা নাটক দিয়ে। পরে সকাল সন্ধ্যা ধারাবাহিক নাটকে অভিনয়»»

Read more

কামাল লোহানী আর নেই

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক কামাল লোহানী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালীর»»

Read more

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা

গত ৮ জুন ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। দিশার মৃত্যুর মাত্র»»

Read more

সার্ক উৎসবে সেরা চলচ্চিত্র তৌকীর আহমেদের “হালদা”

২২ মে থেকে শ্রীলংকার রাজধানী কলম্বোতে শুরু হয়েছিলো ৮ম সার্ক চলচ্চিত্র উৎসব ২০১৮। পুরস্কার ঘোষণার মধ্য দিয়ে যে উৎসবের পর্দা»»

Read more

সালমান খাননের পাঁচ বছরের কারাদণ্ড

সালমান খানকে পাঁচ  বছরের কারাদণ্ড দিয়েছেন ভারতের রাজস্থানের যোধপুরের একটি আদালত। তাঁকে বন্য প্রাণী সংরক্ষণ আইনের ৫১ ধারায় দোষী সাব্যস্ত»»

Read more

মেরিল-প্রথম আলো পুরস্কারের ২০তম আসরের সেরা তারকা

মেরিল-প্রথম আলো পুরস্কারের ২০তম আসর বসেছিল শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। বিনোদন ও সংস্কৃতি জগতে অবদানের স্বীকৃতি হিসেবে বিভিন্ন»»

Read more

রণবীর আর দীপিকার প্রেম ‘ওপেন সিক্রেট’

‘দীপিকা আমাকে পরিপূর্ণ করেছে’: রণবীর দীপিকার মতে, রণবীর সিং অতি অভিনয় করেন। তাঁদের প্রেম এখন ‘ওপেন সিক্রেট’ রণবীর বলেন, দীপিকার»»

Read more

শাকিব ঋতুপর্ণা একসাথে

ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত গত শতকের নব্বই দশক থেকে বাংলাদেশের চলচ্চিত্রে কাজ করছেন। এই দীর্ঘ সময়ে»»

Read more

জন্মদিনের খরচ দান ক্ষতিগ্রস্ত পরিবারকে

এবার জন্মদিন উৎযাপন করেননি শবনম ফারিয়া ঢাকার মিরপুর ১২ নম্বরের পল্লবীর ইলিয়াস মোল্লা বস্তিতে গত রোববার দিবাগত রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।»»

Read more

রাষ্ট্রীয় সম্মান ‘পদ্মশ্রী’

থাকছে সুভাষিণী মিস্ত্রির জীবনসংগ্রাম ও মানবতার সেবার নানা কথা বয়স তাঁর এখন ৮০ ছুঁই ছুঁই। এই আত্মবিশ্বাসী নারী পেয়েছেন ভারতের»»

Read more

অস্ত্রোপচার হবে ওমর সানীর

হার্টে ব্লক ধরা পড়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনয়শিল্পী ওমর সানী। তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন। রাতেই তাঁর অস্ত্রোপচার হবে»»

Read more