fbpx

কোয়ারেন্টাইন থেকে প্রতি ঘণ্টায় সেলফি তুলে পাঠাতে হবে!!!

সেলফি তুলতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। তবে সেই সেলফি যদি প্রমাণ হয় হোম কোয়ারেন্টাইনের তাহলে? হ্যাঁ,»»

Read more

লকডাউন বা অবরুদ্ধ পরিস্থিতিতে যে ৬টি কাজ করতে পরামর্শ বিশ্ব স্বাস্থ্য সংস্থার

করোনাভাইরাসের কারণে বাংলাদেশে আজ থেকে ১০ দিনের ছুটি শুরু ও গণপরিবহন চলাচল বন্ধ হওয়ার মধ্য দিয়ে দেশটিতে কার্যত লকডাউন শুরু»»

Read more

‘লোকটি হঠাৎ করে আমার জামার ভিতর হাত ঢুকিয়ে দেয়’

দাবানলের মতো সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে #মিটু আন্দোলন। শুরুটা হয়েছিল হলিউডে। বিশ্বের জনপ্রিয় নির্মাতা, প্রযোজক, অভিনেতা ও বিনোদন সংশ্লিষ্টদের বিরুদ্ধে»»

Read more

সন্তানের চুল ডাই করাতে চান?

চুল ডাই করাটা এখন আর তেমন নতুন কিছু নয়। এমনকি অনেক বাচ্চারাও আবদার করে চুলে দুয়েক স্ট্রিক ঝলমলে রঙ করানোর»»

Read more

সুস্থ চুলের জন্য ঘরেই তৈরি করে নিন ৪টি হেয়ার সিরাম

স্বাস্থ্যকর চুল সবারই প্রিয়। কিন্তু চুলে প্রতিনিয়ত রাসায়নিক পণ্য ব্যবহার করতে করতে ক্লান্ত অনেকেই।  চুলের স্বাস্থ্য ভালো রাখতে এর যত্নে»»

Read more

ওজন বাড়ার সঙ্গে প্রেমের এক অদ্ভুত সম্পর্ক

ওজন বাড়ার সঙ্গে নাকি প্রেমের এক অদ্ভুত সম্পর্ক রয়েছে প্রেম করলেই নাকি বাড়ে শরীরের ওজন। কিন্তু কিভাবে এমন প্রশ্নে বলা»»

Read more

ঢাকা বিশ্ববিদ্যালয়ে চুমুর ছবি ভাইরাল, যা বললেন ফটোগ্রাফার

সপ্তাহব্যাপী অতিষ্ঠ গরমের পর ২৩ জুলাই নেমে আসে স্বস্তির বৃষ্টি। বৃষ্টিতে প্রকৃতি শীতল হয়ে এলেও সেই বৃষ্টিতে তোলা একটি ছবি»»

Read more

ক্যান্সার ও বার্ধক্য প্রতিরোধে কাঁঠাল

কাঁঠাল বাংলাদেশের জাতীয় ফল। এর ইংরেজি নাম Jackfruit। বাংলাদেশের সব স্থানেই কম-বেশি কাঁঠাল পাওয়া যায়। বসন্ত ও গ্রীস্মের প্রথমে কাঁচা»»

Read more

অতিরিক্ত ঘাম নিয়ন্ত্রণের সহজ উপায়

সাধারণত গরম আবহাওয়া, ব্যায়াম, ভয় বা রাগের কারণে শরীর ঘামার প্রবণতা বেড়ে যেতে পারে। তবে হাইপারহাইড্রোসিসের সমস্যার কারণে মানুষের স্বাভাবিকের»»

Read more

সাগর তীরে শুভ্রতা ছড়ালেন সাকিব-শিশির

শুভ্রতা ছড়ালেন সাকিব-শিশির এটাকে বলা যায় ‘পারফেক্ট ফ্যামিলি টাইম’। বেশ আয়েশ করেই ছুটিটা কাটিয়েছেন সাকিব আল হাসান। রাত পোহালেই রাজ্যের»»

Read more

কালোজিরার অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা

কালোজিরার বোটানিক্যাল নাম হচ্ছে ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা টুট এর সমাধি হতে আবিষ্কৃত»»

Read more