fbpx

সাহায্যের আবেদন

সাংবাদিক ও কলাম লিখক আবু হানিফ মোঃ নোমান গুরুতর অসুস্থ সাহায্যের আবেদন

আবু হানিফ মোঃ নোমান গুরুতর অসুস্থ

মোঃ মহসিন হোসাইন,কচুয়া,চাঁদপুরঃচাঁদপুর জেলার কচুয়া উপজেলার সিনিয়র সাংবাদিক ও কলাম লিখক আবু হানিফ মোঃ নোমান গুরুতর অসুস্থ। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দীর্ঘ দিন ধরে জ্বর,পেট ব্যথা ও ব্রেইনের সমস্যা নিয়ে ভোগছিলেন। তাঁর ব্যয়বহুল চিকিৎসায় মানবিক সাহয্যের আবেদন জানিয়েছেন কচুয়া প্রেসক্লাব ও তাঁর পরিবার।

গত ৪ এপ্রিল শুত্রবার হঠাৎ তাঁর অসুস্থতা বৃদ্ধি পেলে তাৎক্ষণিক চাঁদপুর সদর হসপিটালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ২৩ এপ্রিল সোমবার বিশেষ অ্যাম্বুল্যান্সে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি আই সি ইউ(ICU)তে চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন।

সাংবাদিক ও কলাম লিখক আবু হানিফ মোঃ নোমানের স্ত্রী ও সন্তানেরা জানান- চিকিৎসার ব্যয়ভার বহন করতে তারা হিমশিম খাচ্ছেন। প্রতিদিন প্রায় ১০ হাজার টাকা খরচ হচ্ছে তাঁর চিকিৎসায়। জ্যেষ্ঠ এই সাংবাদিক ও কলাম লিখকের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন পরিবারের সদস্য ও কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকরা। সাহায্য পাঠানোর ঠিকানা মোঃ সাইফুর রহমান (আবু হানিফ মোঃ নোমানের ভাই) বিকাশ নম্বর (০১৮১৮২৬০৮০০) পারসোনাল।শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড,একাউন্ট নং- ৪০৩০১২১০০০০১৯১৬।
https://currentbdnews24.com

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *