fbpx

ড্রিপেশন বা বিষণ্ণতা সম্পর্কে কিছু ভুল ধারণা

ড্রিপেশন বা বিষণ্ণতা এমন একটা অসুখ, যেটাকে অনেকেই তেমন কোনো গুরুত্ব দেন না৷ ডিপ্রেশন সম্পর্কে কিছু ভুল ধারণা থাকার কারণেই»»

Read more

সাভারে হুমায়ূন আহমেদ স্মরণে ‘হিমুর বৃষ্টি বিলাস’

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্মরণে সাভারে ‘হিমুর বৃষ্টি বিলাস’ নামে স্মৃতিচারণ অনুষ্ঠান পালন করেছেন তার ভক্ত ও অনুসারীরা। হুমায়ূন আহমেদের ষষ্ঠ»»

Read more

মানুষ তাঁর স্বপ্নের চাইতেও বড়

আব্দুর রাজ্জাক সুইটঃ  মানুষ মাত্রই স্বপ্ন আছে, উচ্চাকাঙ্ক্ষা আছে; ব্যর্থতা আছে, হতাশা আছে। স্বপ্ন ছাড়া জীবন অর্থহীন গুণীজনরা বলে থাকেন যে,»»

Read more

হৃদয় স্পন্দন

হৃদয় স্পন্দন মোঃ জুনাইদ কবির ………………………………………………………………………. জানি আমি পাবোনা তোমায় পাবোনা তোমার হৃদয় স্পন্দন শুনতে, কখনো তোমার পাশে বসে জানি»»

Read more

নিজেকে অনুপ্রাণিত করুন

আব্দুর রাজ্জাক সুইটঃ কীভাবে নিজেকে অনুপ্রাণিত করা যায় অনুপ্রেরণা বনাম অভ্যাস অনুপ্রেরণা আজ একরকম, কাল আরেক রকম। আপনি যদি অভ্যাস»»

Read more

সময় থাকতে শক্ত-হাতে বৈঠা মারো

মোঃ আব্দুর রাজ্জাক সুইট ঃ রাষ্ট্রবিজ্ঞানে পড়লেই যে সাংবাদিক হতে পারবে না, ভূগোল-ইতিহাসের ডিগ্রি থাকলেই যে মার্কেটিং এর জবে করতে পারবে»»

Read more

ভালবাসার অপর নাম বিশ্বাস

ভালবাসার অপর নাম বিশ্বাস এ আর এস বিশ্বাস আর ভালবাসা একি সুত্রে গাঁথা। বিশ্বাস যদি না থাকে ভালবাসা শুধু অভিনয়»»

Read more

কোলবালিশ বউ

>>>>কোলবালিশ বউ<<<<<<<<< নাদিম আর রুমির নতুন বিয়ে হয়েছে। পারিবারিক ভাবেই। নাদিম তাঁর বউকে একটু বেশিই ভালবাসে। এজন্য তাঁকে কেউ যদি»»

Read more

”নও জোয়ান” এস এম জামান কুদ্দুস

”নও জোয়ান” এস এম জামান কুদ্দুস   ছুটে এসো সব নব জাগ্রত বিপ্লবী নওজোয়ান —!! দুর করে দাও অভিশপ্ত কালো-রাতের অন্ধকার—!!»»

Read more

চারুনীড়ম কাহিনীচিত্র পুরস্কার-২০১৮

‘চারুনীড়ম কাহিনীচিত্র পুরস্কার-২০১৮’-এর পুরস্কারপ্রাপ্তদের সম্পূর্ণ তালিকা: শ্রেষ্ঠ কাহিনীচিত্র: গোল্ডেন এ প্লাস- ইমপ্রেস টেলিফিল্ম শ্রেষ্ঠ পরিচালক: গৌতম কৈরি-শেষটা একটু অন্যরকম শ্রেষ্ঠ অভিনেতা: আসাদুজ্জামান নূর-»»

Read more

মুক্তিযোদ্ধা-ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী আর নেই

আজ মঙ্গলবার দুপুরে তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল»»

Read more