fbpx

লক্ষ্মীপুরে পুকুর থেকে ১৪ বছরের কিশোরী আসমা আক্তারের মৃতদেহ উদ্ধার

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে পুকুর থেকে ১৪ বছরের কিশোরী আসমা আক্তারের মৃতদেহ উদ্ধার করেছে তার স্বজনরা। ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তারা। আসমা বেঁচে আছে ভেবে শনিবার (৯ জুন) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই সাথে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান।

তবে কেন, কী কারণে আসমাকে হত্যা করা হয়েছে তা জানাতে না পারলেও বিবস্ত্র অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানান স্বজনরা। আসমা স্থানীয় ফয়েজ আহমদের মেয়ে। হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় শাকচর গ্রামের বাসিন্দা ফয়েজ আহমদের মেয়ে আসমাকে বাড়িতে রেখে তার মা তার বাবার কর্মস্থলে (ফেনী) যান।

এ সময় আসমাকে দেখভালের জন্য তার নানু হালিমা বেগমের দায়িত্ব দিয়ে যান মা। শনিবার সন্ধ্যার পর আসমাকে নিজ বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন নানুসহ স্বজনরা। রাত ৮ টার দিকে বাড়ির পাশের পুকুরে বিবস্ত্র অবস্থায় ভাসতে দেখে দুই ভাই। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে আসমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা মো. হানিফ ও নানু হালিমা বলেন, বিবস্ত্র অবস্থায় পুকুর থেকে আসমার মরদেহ উদ্ধার করা হয়। তাকে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তারা। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবদীন বলেন, আসমাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত শেষে ধর্ষণ হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *