fbpx

গ্রেফতার

রামগঞ্জে কাউন্সিলরসহ গ্রেফতার – ২ ইয়াবা উদ্ধার

রামগঞ্জে ইয়াবাসহ কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টু ও তার ভাই মোঃ সোহেলকে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে রামগঞ্জ পৌরসভার কলচমা ওয়ার্ডের মান্দারী বাড়ির সামনে।
ভুট্টু পাশ্ববর্তী হাজীগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর। কাউন্সিলর ভুট্টু ও সোহেল হাজীগঞ্জ উপজেলার রান্ধনী মুড়া গ্রামের মৃত আবু তাহের মাষ্টারের ছেলে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, কাউন্সিলর খোরশেদ ও তার ভাই সোহেল দীর্ঘদিন থেকে রামগঞ্জ এবং হাজীগঞ্জ থানায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। এরই সূত্রধরে বৃহস্পতিবার রাতে তারা দুই ভাই ইয়াবার বিক্রির উদ্দেশ্যে কলচমা মান্দারী বাড়ির সামনে অবস্থান নেয়।
এসময় গোপন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়ার নির্দেশে এসআই কাউছাররুজ্জামানের নেতৃত্বে এএসআই মাহাবুব ও এএসআই জামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, খোরশেদ আলম ভুট্টুর বিরুদ্ধে হাজীগঞ্জ থানা সহ বিভিন্ন থানায় ১০টি মামলা ও তার ভাই সোহেলে বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *