fbpx

দুই ডিপ্লোমা প্রকৌশলী নিহত

রাজধানী হাতিরঝিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ডিপ্লোমা প্রকৌশলী নিহত

হেদায়েতউল্লাহ ও  হাবিবুল্লাহ নামে দুই ডিপ্লোমা প্রকৌশলী নিহত

রাজধানী হাতিরঝিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে হেদায়েতউল্লাহ (২৬) ও  হাবিবুল্লাহ (২৫) নামে দুই ডিপ্লোমা প্রকৌশলী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ছয়টার দিকে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত হেদায়েতউল্লাহ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার তুলাগাঁও গ্রামের আবদুর রব খানের ছেলে ও  হাবিবুল্লাহ গাজীপুরের কাপাসিয়া উপজেলার মো. ফজলুল হকের ছেলে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) অনয় চন্দ্র পাল জানান, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা যাচ্ছে, সোমবার দিবাগত গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে।

তিনি জানান, মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কদ্বীপের সঙ্গে ধাক্কা খেয়ে ওপরে উঠে যায়। পরে সেটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

হেদায়েতউল্লাহর বড় ভাই এনায়েতউল্লাহ জানান, নিহত দুজনই কুমিল্লার পলিটেকনিক ইনস্টিটিউট থেকে পাস করেছেন। হেদায়েতউল্লাহ হাতিরঝিলে মরিয়ম গ্রুপের নির্মাণাধীন হলি ডে ইন সিটি সেন্টারে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।  আর হাবিবুল্লাহ চাকরির খোঁজে গাজীপুর থেকে ঢাকায় এসেছিলেন। তারা দুজনই মগবাজারের থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *