fbpx

রাজধানীর রায়েরবাজার গ্যাস সিলিন্ডারের আগুনে তিনজন দগ্ধ

রাজধানীর রায়েরবাজার মেকাপখান রোডের একটি বাসায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন।

সোমবার রাত ৯টার দিকে আগুনের এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকের কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- রাজমিস্ত্রী মো. বাবু (৩০), তার  স্ত্রী ময়না আক্তার (২৫) ও তাদের তিন বছরের ছেলে মাহিন।

বাবুর ফুফাতো ভাই আব্দুল মান্নান জানান, স্ত্রী সন্তান নিয়ে বাবু রায়েরবাজার মেকাপখান রোডের একটি তিন তলা বাসার নিচ তলায় ভাড়া থাকেন। তাদের ঘরে একটি গ্যাসের সিলিন্ডার আছে। সিলিন্ডারের মুখের নাট নষ্ট ছিল। রাতে সিলিন্ডারের মুখ ঠিক করার সময় গ্যাস বের হতে থাকে এবং সারাঘরে ছড়িয়ে পড়ে। এসময় রান্না ঘরের ভিতরের চুলা জ্বলছিল। চুলা থেকে আগুন সারাঘরে ছড়িয়ে পড়লে তারা তিনজন দগ্ধ হন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১১টার দিকে তাদের ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

ঢামেক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনজনের মধ্যে শিশু মাহিনের শরীরের ২২ শতাংশ দগ্ধ হয়েছে। স্বামী-স্ত্রীর বুক, দুই হাত, মুখ ও পা ঝলসে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *