fbpx

বাসচাপায় নিহত মিমের বাসায় শাজাহান খান

রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকায় জাবালে নূরের বাসের চাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মিমের বাসায় গিয়েছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

১ আগস্ট, বুধবার সন্ধ্যা ৬টার দিকে মহাখালীতে অবস্থিত মিমের বাসায় যান নৌমন্ত্রী। সেখানে তিনি ২০ মিনিটের মতো অবস্থান করেন ও নিহতের পরিবারকে সান্ত্বনা দেন।

নিহত শিক্ষার্থী দিয়া খানম মিমের বাবা জাহাঙ্গীর আলম  বলেন, ‘নৌমন্ত্রী বাসায় এসে আমার ছেলে-মেয়েকে দেখে গেলেন। আমাদের খোঁজখবর নিলেন। যে কথাটি উনি বলেছেন সেটার জন্য ভুল শিকার করলেন। উনি বলেন, “ওই কথাটা তো আমি ওইভাবে বলি নাই, অন্যে একটা কথার মাধ্যমে বলছি”।

আমি তাকে (নৌমন্ত্রীকে) বললাম, দেখেন আমার মেয়েটা তো এমনি এমনি মারা যায় নাই। অদক্ষ ড্রাইভারের কারণে মারা গেছে। এর একটা কঠিন বিচার হোক। আমি চাই, ভালো ড্রাইভারের হাতে গাড়িগুলো চলুক। এসব শুনে মন্ত্রী বলেছেন, “এটার বিচার হবে”।’

গত ২৯ জুলাই, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। নিহত একজনের নাম আবদুল করিম। সে শহিদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়ত। একই কলেজের আরেক শিক্ষার্থী দিয়া খানম মিম একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

ওই সময় গুরুতর আহত একজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত আরও ১২ জন ওই হাসপাতালে চিকিৎসা নেয়।

এ ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। পরে জাবালে নূর পরিবহনের চালক-হেলপারসহ চারজনকে গ্রেফতার করে র‍্যাব। বুধবার জাবালে নূর পরিবহনের মালিককে গ্রেফতার করায় এ সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *