fbpx

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রাজনৈতিক ঘটনা প্রবাহঃ মুজিব শতবর্ষ

১৯২০ শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ, ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহকুমার (বর্তমানে জেলা) টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা শেখ»»

Read more

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি পদে আজিজুল হক শামীম আলোচনার শীর্ষে

  আব্দুর রাজ্জাক সুইট, নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কমিটি গঠন নিয়ে ইতিমধ্যে রয়েছে নানা গুঞ্জন। দূর্ণীতি ও ক্যসিনো»»

Read more

জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে আগামী ২ নভেম্বর রাজধানীতে জনসভার কর্মসূচি ঘোষণা

আগামী ২ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্ট ঢাকায় জনসভা করবে। এ জন্য আমরা রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভা করার কথা যথাযথ কর্তৃপক্ষকে জানিয়েছি।’

Read more

শেখ হাসিনার অধীনে নির্বাচনের প্রশ্নই ওঠে না: রিজভী

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী। ২৭ অ‌ক্টোবর, শনিবার নয়াপল্ট‌নে»»

Read more

আমাকে ভুল বুঝবেন না, অনুরোধ সাকিবের

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত আন্দোলন সারা দেশে অভূতপূর্ব সাড়া ফেলেছে। বিশৃঙ্খল ট্রাফিক ব্যবস্থার বিপক্ষে তাঁদের প্রতিবাদের সঙ্গে একাত্মতা প্রকাশ»»

Read more

সাবেক প্রধান মন্ত্রী কাজী জাফর আহমদের ৭৯তম জন্মদিন পালিত

 সোহাগ মিয়াজী: বাংলাদেশের রাজনীতির শার্দূল সাবেক প্রধানমন্ত্রী জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম কাজী জাফর আহমদের ৭৯তম জন্মদিন আজ। ৫৯ বছরের এক»»

Read more

গাজীপুরে নৌকা-ধানের শীষের লড়াই চলছে

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ। আইনশৃঙ্খলা রক্ষাকারী»»

Read more

সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

আগামীকাল রবিবার (২৪ জুন) বিকাল ৫টায় সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। এতে বক্তব্য রাখবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির»»

Read more

দুই মামলায় খালেদা জিয়াকে ৬ মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট

বাসে আগুন দিয়ে মানুষ হত্যার অভিযোগে একটি ও বিশেষ ক্ষমতা আইনে করা কুমিল্লায় আর একটি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা»»

Read more

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম ইন্তেকাল করেছেন

বিএনপির সাবেক সংসদ সদস্য ও চিফহুইপ, হাটহাজারী উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম এমপি»»

Read more

মাদকসম্রাট তো সংসদেই আছেন,তাকে বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলান:এরশাদ

তাকে বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলান মাদকবিরোধী অভিযানে হত্যার কঠোর সমালোচনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।তিনি বলেছেন, মাদক নির্মূলের»»

Read more