fbpx

অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতের অংশ হিসেবে এবার ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করল ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।»»

Read more

ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত

কভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাধারণ ছুটি আগামী ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। এ বিষয়ে নথি প্রস্তুত করে প্রধানমন্ত্রী শেখ»»

Read more

ছুটি সীমিত আকারে বাড়বে, নববর্ষের সব অনুষ্ঠান বন্ধঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, করোনাভাইরাসের সংক্রমণের কারণে সরকারের ঘোষণা করা ছুটির মেয়াদ সীমিত আকারে বাড়বে। দেশের ৬৪টি জেলার জেলা»»

Read more

স্বাস্থ্যমন্ত্রীর দপ্তরের কর্মকর্তা করোনায় আক্রান্ত, হোম কোয়ারেন্টিনে যেতে বলা হলো কয়েকজনকে

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের দপ্তরের এক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর স্বাস্থ্য মন্ত্রণালয়ের শীর্ষপর্যায়ের কয়েকজনকে হোম কোয়ারেন্টিনে যেতে বলা হয়েছে। স্বাস্থ্য»»

Read more

এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত

পহেলা এপ্রিল থেকে শুরু হওয়ার কথা এই পরীক্ষা। এপ্রিলের প্রথম সপ্তাহে নতুন তারিখ ও রুটিন জানানো হবে বলে জানিয়েছেন শিক্ষা»»

Read more

আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু সিলেটে

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে (সদর হাসপাতাল) আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সম্প্রতি যুক্তরাজ্য থেকে সিলেটে ফেরেন। আজ»»

Read more

করোনায় বাংলাদেশে প্রথম মৃত্যু

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেছেন। এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে কোনো ব্যক্তির মৃত্যু হলো। সরকারের রোগতত্ত্ব,»»

Read more

দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ৩১ মার্চ পর্যন্ত

করোনাভাইরাস নিয়ে উদ্ভুত পরিস্থিতির কারণে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার। আজ সোমবার শিক্ষা উপমন্ত্রী»»

Read more

আশকোনা হাজি ক্যাম্পে নেয়া হল ইতালি ফেরত ১৪২ জন যাত্রীকে

ইতালি থেকে ফেরত আসা ১৪২ জনের সবাই আজ শনিবার সকালেই বাংলাদেশে ফিরেছেন। এই ১৪২ জন বাংলাদেশিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক»»

Read more

করোনাভাইরাস: বাংলাদশে আজ আইসোলেশনে আরোও আট জন

বাংলাদেশে শনাক্ত হওয়া তিন জন আক্রান্ত রোগী ছাড়া আরো ৮ জনকে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ»»

Read more

রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে বঙ্গভবনে ইসি প্রতিনিধিরা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে দেখা করতে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে বঙ্গভবনে পৌঁছেছেন»»

Read more