fbpx

ঢাকায় চলাফেরার বিষয়ে যে সব নির্দেশনা দিল ডিএমপির

স্বাস্থ্যবিধি মেনে ঢাকায় যে কোনো নাগরিক যে কোনো মাধ্যম ব্যবহার করে চলাফেরা করতে পারবেন- এমন কয়েকটি নির্দেশনা দিয়ে মাঠপর্যায়ের পুলিশ»»

Read more

বিএনপিপন্থী আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচি চলছে

সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সর্বোচ্চ আদালতের দুই বিভাগে (হাই কোর্ট ও আপিল) এ কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়। এর আগে মঙ্গলবার দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন এই কর্মসূচি ঘোষণা করেন

Read more

খালেদা জিয়াসহ সব আসামির ৭ বছর করে সশ্রম কারাদণ্ড ও জরিমানা

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব আসামির ৭ বছর করে সশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ১০ লাখ»»

Read more

ট্র্যাফিক সপ্তাহের প্রথম দিনেই ট্র্যাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ৩৬৫১টি মামলা

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ঘোষিত ট্র্যাফিক সপ্তাহের প্রথম দিনেই ট্র্যাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ৩ হাজার ৬৫১টি মামলা করেছে ডিএমপি’র ট্রাফিক বিভাগ»»

Read more

১০ জুলাই পর্যন্ত খালেদার জামিন

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আগামী ১০ জুলাই পর্যন্ত জামিন দিয়েছে আদালত। বৃহস্পতিবার রাজধানীর বকশিবাজারে অবস্থিত»»

Read more

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার আটক

ইমরান এইচ সরকার আটক গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে রাজধানীর শাহবাগ থেকে তুলে নিয়ে গেছে র‍্যাব। আজ বুধবার বিকেল»»

Read more

খালেদা জিয়াকে কুমিল্লার দুই মামলায় হাইকোর্টের দেওয়া জামিন স্থগিতের ওপর শুনানি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কুমিল্লার দুই মামলায় হাইকোর্টের দেওয়া জামিন স্থগিতের ওপর শুনানি শুরু হয়েছে। বৃহস্পতিবার (৩১ মে) প্রধান বিচারপতির»»

Read more

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী জোসেফ রাষ্ট্রপতির ক্ষমায় মুক্তি

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী তোফায়েল আহমেদ ওরফে জোসেফ রাষ্ট্রপতির ক্ষমায় মুক্তি পেয়েছেন। কঠোর গোপনীয়তার মধ্যে গত রোববার তাঁর সাজা মওকুফ»»

Read more

দুই মামলায় খালেদা জিয়াকে ৬ মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট

বাসে আগুন দিয়ে মানুষ হত্যার অভিযোগে একটি ও বিশেষ ক্ষমতা আইনে করা কুমিল্লায় আর একটি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা»»

Read more

ঢাকায় ৩ বছরের বেশি থাকা শিক্ষকদের অন্যত্র বদলি

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, ঢাকার সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে যে সকল শিক্ষকেরা ৩ বছরের বেশি সময় ধরে আছেন, তাদের»»

Read more

নিহত নাজিম উদ্দিনের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্ট রুল

বেপরোয়া গতির বাসের চাপায় নিহত ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী নাজিম উদ্দিনের (৪১) পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরণ কেন দেওয়া»»

Read more