fbpx

ছুটি সীমিত আকারে বাড়বে, নববর্ষের সব অনুষ্ঠান বন্ধঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, করোনাভাইরাসের সংক্রমণের কারণে সরকারের ঘোষণা করা ছুটির মেয়াদ সীমিত আকারে বাড়বে। দেশের ৬৪টি জেলার জেলা»»

Read more

আমাকে ভুল বুঝবেন না, অনুরোধ সাকিবের

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত আন্দোলন সারা দেশে অভূতপূর্ব সাড়া ফেলেছে। বিশৃঙ্খল ট্রাফিক ব্যবস্থার বিপক্ষে তাঁদের প্রতিবাদের সঙ্গে একাত্মতা প্রকাশ»»

Read more

ছাত্রলীগের হামলায় আহত রাবি শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তরিকুল ইসলাম তারেকের শারীরিক অবস্থার»»

Read more

গাজীপুরে নৌকা-ধানের শীষের লড়াই চলছে

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ। আইনশৃঙ্খলা রক্ষাকারী»»

Read more

ছাড় পাবে না কেউ : স্বরাষ্ট্রমন্ত্রী

কোনও অপরাধীই ছাড় পাবে না বলে মাদক বিরোধী অভিযান চলাকালে কোনও অপরাধীই ছাড় পাবে না বলে জানিয়েছেন জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান»»

Read more

কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী শুক্রবার সকাল ৮টা ৫২ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে কলকাতার»»

Read more

মাদকসম্রাট তো সংসদেই আছেন,তাকে বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলান:এরশাদ

তাকে বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলান মাদকবিরোধী অভিযানে হত্যার কঠোর সমালোচনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।তিনি বলেছেন, মাদক নির্মূলের»»

Read more

নতুন মহাপরিচালক তিন অধিদফতরে

সরকার নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে খাদ্য অধিদফতর, যুব উন্নয়ন অধিদফতর ও স্বাস্থ্যসেবা বিভাগের স্বাস্থ্য অর্থনীতি ইউনিটে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়»»

Read more

আমরা চাই না দেশের মানুষ ভিক্ষুক পরিচয়ে বাঁচুক : প্রধানমন্ত্রী

আমরা চাই না দেশের মানুষ ভিক্ষুক পরিচয়ে বাঁচুক। তাই এবার আমাদের লক্ষ্য দেশের মানুষের দারিদ্র্য দূর করা।আজ রোববার বিকেলে চাঁদপুর»»

Read more

শেখ হাসিনাকে ‘মেডেল অব ডিসটিংকশনে’ ভূষিত করেছে লায়ন্স ক্লাব’স ইন্টারন্যাশনাল

দরিদ্র, অসহায়, বিশেষ করে জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গা জনগোষ্ঠীর সেবায় অবদানের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মেডেল অব ডিসটিংকশনে’ ভূষিত করেছে»»

Read more

হাইকোর্টে খালেদার মামলার নথি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার নথি বিচারিক আদালত থেকে হাইকোর্টে পাঠানো হয়েছে। রবিবার বেলা সোয়া ১২টার দিকে»»

Read more