fbpx

বরগুনায় পরকিয়ার জেরে ,স্ত্রীর গায়ে আগুন দিয়ে মৃত্যু!

মোঃআসাদুজ্জামান বরগুনা প্রতিনিধিঃ বরগুনায় স্বামীর পরকিয়ার জের ধরে স্ত্রীর গায়ে কেরসিন দিয়ে আগুন দেয়ায় নাসরিন নামের দুই সন্তানের মা এক গৃহ বধুর মৃত্যু হয়েছে। শুক্রবার ঢাকার বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়।

বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ছোনবুনিয়া গ্রামে গত রবিবার (২৪ জুন) গায়ে আগুন দেয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় নাসরিনের স্বামী ঘাতক মহসীনকে আটক করেছে পুলিশ ।
নাসরিরেন বাবা ও মামলার বাদী শাহআলম জানান, ৯ বছর আগে তার মেয়ে নাসরিনের সাথে একই এলাকার ইউসুফ মৃধার ছেলে মহসীনের কাছে বিবাহ দেন। মাঝে মাঝে বিরোধ হলেও আবার মিল মিশ হয়ে যেত। কত কয়েক দিন ধরে মহসীনের সাথে বড় লবনগোলার দুলাল হাওলাদারের মেয়ে হামিদার সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে।

এ নিয়ে তার মেয়ে জামাইর মাঝে ঝগড়া হলে তার মেয়েকে নির্যাতন করতো। গত ২৪ জুন বরিবার মহসানী তার মুঠো ফোনে লাউডস্পিকারে কথা বললে এ নিয়ে তার মেয়ের সাথে ঝগড়া বিবাদ হয়। এসময় মহাসিন তার মেয়েকে মারধর করে। পরে তার মেয়ে গায়ে কেরাসিন দিয়ে আগুন দিলে মেয়ে পুরে গেলে ও মহাসিন সেই আগুন নেভায়নি। পরে আশে পাশের লোক জন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে এখান থেকে বরিশাল ও পরে ঢাকারবার্ণ ইউনিটে প্রেরনকরে।

সেখানে চিকিৎসা অবস্থায় নাসরিন গতকাল শনিবার সকালে (৩০ জুন) মারা যায়। এ ঘটনায় নাসরিনের বাবা শাহআলম বাদী হয়ে ৫ জনকে আসামী করে বরগুনা থানায় মামলা দায়ের করা হয়ছে। আসামীরা হচ্ছে
১। মো.মহাসীন, ২। মোসা, হামিদা, ৩। মো. মামুন, ৪। মো. ইসমাইল ও ৫। মোসা, হোসনেয়ারা।
https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *