fbpx

মৃত্যু

দেবীগঞ্জে বিষপানে মা ও শিশুর মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানসহ এক মা বিষপান করেছেন। এতে এক শিশু ও মায়ের মৃত্যু হয়েছে। অপর শিশু সন্তানকে আশঙ্কাজনক অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২০ জুন, বুধবার রাতে ঠাকুরগাঁও দেবীগঞ্জ উপজেলার চেংঠি হাজরাডাংগা ইউনিয়নের শেওরাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের জয়দেব রায়ের স্ত্রী মমতা রানী (৩৫) ও তার দেড় বছরের শিশু সন্তান রাতুল চন্দ্র রায়। গুরুতর অসুস্থ শিশুর নাম সেতু রানী(৬)।

চেংঠি হাজরাডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল চন্দ্র রায় জানান, বুধবার সন্ধ্যার পর স্বামীর সঙ্গে ঝগড়া করে মমতা রানী তার দুই শিশু সন্তানকে আমের রসের সঙ্গে বিষ পান করিয়ে নিজেও বিষ পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের গুরুতর অসুস্থ অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে রাত নয়টার দিকে মমতা রানী মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় দুই সন্তানকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে রাতুলের মৃত্যু হয়। সেতু রানীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জের ধরেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। আরও খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ ঘটনায় অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *