fbpx

পরিবহন শ্রমিকদের রোগীবাহী অ্যাম্বুলেন্স আটকে রাখায় রোগীর মৃত্যূ

মৌলভীবাজারের বড়লেখায় পরিবহন শ্রমিকদের ৪৮ ঘণ্টার কর্মবিরতি পালনের সময় রোগীবাহী অ্যাম্বুলেন্স আটকে রাখায় সংকটাপন্ন সাত দিন বয়সী এক নবজাতকের মৃত্যু»»

Read more

পদত্যাগ করলেন মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আনুষ্ঠানিকভাবে পদ ছাড়লেন মেয়র আরিফুল হক চৌধুরী বৃহস্পতিবার দুপুর একটার দিকে আরিফুল হক চৌধুরী»»

Read more

সিলেটে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ হারিয়েছেন তিন ভাই!

বজ্রপাতে প্রাণ হারিয়েছেন তিন ভাই! শনিবার বিকেলে সদর উপজেলার জিলকার হাওরের এ দুর্ঘটনায় নিহতদের মধ্যে দুইজন আপন ভাই এবং একজন»»

Read more

আস্ত একটা ছাগলকে গিলে খেল অজগর সাপ!

ছাগলকে গিলে খেল অজগর সাপ! মৌলভীবাজারের শ্রীমঙ্গল-কমলগঞ্জের লাউয়াছড়া বন থেকে খাবারের সন্ধানে লোকালয়ে চলে আসা বিশালাকৃতির একটি অজগর সাপ আস্ত»»

Read more

হবিগঞ্জের মাধবপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

হবিগঞ্জের মাধবপুরে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত»»

Read more

সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণ বিস্কুটের লোভ দেখিয়ে

বিস্কুটের লোভ দেখিয়ে কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার একটি গ্রামে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে সাড়ে তিন বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের»»

Read more

সেতুতে রডের বদলে বাঁশ ব্যবহার

ঢালাইয়ের ভিতর থেকে বাঁশ বেরিয়ে আসতে দেখেন স্থানীয় মানুষ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নির্মাণের এক বছরের মাথায় ফাটল দেখা দেওয়া একটি»»

Read more

ঘরে মোরগ ঢোকায় ৩ জনকে পিটুনি

৩ জনকে পিটুনি ঘরে মোরগ প্রবেশ করায় মোরগের মালিকসহ তার পরিবারের তিন সদস্যকে পিটিয়ে আহত করা হয়েছে। শুক্রবার সকালে হবিগঞ্জের»»

Read more

বালুর নিচে চাপা পড়ে দুই নারী শ্রমিক নিহত

বালুচাপায় ২ নারী শ্রমিক নিহত সুনামগঞ্জে চলতি নদী থেকে বালু-পাথর উত্তোলনের সময় বালুর স্তুপের নিচে চাপা পড়ে দুই নারী শ্রমিক»»

Read more

খেলাধুলা থেকে ডেকে নিয়ে শিশুকে যৌন নির্যাতন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ প্রথম শ্রেণির (০৬) এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ সুনামগঞ্জের ছাতকে খেলাধুলার করার সময় ডেকে নিয়ে প্রথম শ্রেণির»»

Read more

নিজ ঘরে মা-ছেলের গলাকাটা মরদেহ

মা ও ছেলের গলাকাটা মরদেহ পাওয়া গেছে সিলেটের মীরাবাজার খারপাড়া এলাকায় মা ও ছেলের গলাকাটা মরদেহ পাওয়া গেছে। নিহতরা হলেন-»»

Read more