fbpx

হৃদরোগে আক্রান্ত হয়ে সাংবাদিক মোবারক’র মৃত্যু

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি: হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সাপ্তাহিক এলান পত্রিকার তরুন সাংবাদিক মো. মোবারক হোসেন। তিনি লক্ষ্মীপুর»»

Read more

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা যুবলীগের নতুন আহবায়ক কমিটি গঠন

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা যুবলীগের ৩১ সদস্য বিশিষ্ট ও রামগতি পৌর শাখা যুবলীগের ২৯ সদস্য»»

Read more

লক্ষ্মীপুরে সুপারিতে হাইড্রোজ কেমিকেল মিশানোর সময় দুই শ্রমিক আটক

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে সুপারিতে হাইড্রোজ কেমিকেল মিশানোর সময় দুই শ্রমিক আটক ও ৬৫ বস্তা সুপারি জব্দ লক্ষ্মীপুর»»

Read more

লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিশু ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ের বেশ কিছু শিশু ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে»»

Read more

লক্ষ্মীপুরের রায়পুরে পূর্ব শক্রুতার জের ধরে গৃহবধুকে পিটিয়ে লাঞ্চিত করার অভিযোগ

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরের উওর চরবংশীতে পূর্ব শক্রুতার জের ধরে  বুধবার বিকেলে রিনা বেগম( ৩২) নামের কুষকের»»

Read more

রায়পুরে চার ফার্মেসীকে বাহাত্তর হাজার টাকা জরিমানা

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ রায়পুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চার ফার্মেসীকে বাহাত্তর হাজার টাকা জরিমানা রায়পুর (লক্ষ্মীপুর) লক্ষ্মীপুরের রায়পুরে ২৫»»

Read more

রায়পুর উপজেলার ইউপি সদস্য আনোয়ার হোসেন গ্রেফতার

বিশেষ প্রতিনিধি :- লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেনকে ১০ লিটার বাংলামদসহ গ্রেফতার হয়েছে।»»

Read more

রামগঞ্জে কাউন্সিলরসহ গ্রেফতার – ২ ইয়াবা উদ্ধার

রামগঞ্জে ইয়াবাসহ কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টু ও তার ভাই মোঃ সোহেলকে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে»»

Read more

লক্ষ্মীপুরের মান্দারীতে সড়ক দুর্ঘটনায় এক মহিলা নিহত

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের মান্দারীতে সড়ক দুর্ঘটনায় এক মহিলা নিহত হয়েছে। তাৎক্ষনিক ভাবে তাঁর নাম পরিচয় জানা যায়নি।»»

Read more

রায়পুরে দুস্থ্যদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে সেলিনা-শহীদ ফাউন্ডেশনের উদ্যেগে অসহায় ও দুস্থ্যদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার»»

Read more

লক্ষ্মীপুরে পুকুর থেকে ১৪ বছরের কিশোরী আসমা আক্তারের মৃতদেহ উদ্ধার

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পুকুর থেকে ১৪ বছরের কিশোরী আসমা আক্তারের মৃতদেহ উদ্ধার করেছে তার স্বজনরা। ধর্ষণের পর»»

Read more