fbpx

ছেলে সন্তানের বাবা হলেন শোয়েব মালিক

একদিন আগেই টি-টোয়েন্টি ব্যাটসম্যানদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ রানের সংগ্রাহক হয়েছেন শোয়েব মালিক। এবার দিলেন আরেকটি সুসংবাদ। পাকিস্তানি ক্রিকেট তারকা জানালেন, ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।

ঠিক এই মুহূর্ত খুশির জোয়ারে ভাসছে ভারত-পাকিস্তান দু’দেশের ক্রীড়ামহল। বিশ্বের অন্যতম সেরা অল রাউন্ডার শোয়েব টুইটারে লিখেছেন, খবরটি জানাতে অনেক উত্তেজিত: ছেলে হয়েছে। আর আমার প্রিয়তমা ঠিক আগের মতই শক্ত রয়েছে। আলহামদুলিল্লাহ, সবাইকে ধন্যবাদ জানাই। দোয়া করবেন আমাদের জন্য।

এই টুইটটি রিটুইট করেছেন, পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ আমির, সোহেল তানভির, জুনাইদ খান।এদিকে সোশ্যাল মিডিয়ায় সানিয়া ও তার ছেলে সন্তানের সুস্থ থাকার খবর জানিয়েছেন শোয়েবের ম্যানেজার আমীন হক। ইনস্টাগ্রামে বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ফারহা খান নিজেকে খালা হিসাবে উল্লেখ করে অভিনন্দন জানিয়েছে সানিয়া-শোয়েবের পরিবারকে।

গেল এপ্রিলে টুইটারে একটি গ্রাফিক পোস্ট করে সানিয়ে নিজের গর্ভাবস্থার খবর জানান অনুরাগীদের।২০১০ সালের ১২ এপ্রিল ভারত-পাকিস্তানের চিরশত্রুতার বাধা টপকে দীর্ঘ প্রেমের পর বিয়ে করেন টেনিস তারকা সানিয়া মির্জা ও ক্রিকেটার শোয়েব মালিক।

currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *