fbpx

ছিটকে আসা লোহার রডে জাবি শিক্ষার্থী নিহত

রাজধানীর ধানমন্ডিতে বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণের পর নির্মাণাধীন ভবনের রড ছিটকে মাথায় পড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী।

২৬ অক্টোবর, শুক্রবার রাতে এ ঘটনাটি ঘটে। নিহত শিক্ষার্থীর নাম মাহামুদ বিন আশরাফ (২২)। আহত শিক্ষার্থীর নাম ইখতেদার ইভান (২৩)।

মাহামুদের বন্ধু মেহেদী হাসান জানান, তারা কয়েকজন বন্ধু মিলে ধানমন্ডি ৫/এ রোডের মেডিনোভা হাসপাতালের পাশে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সেখানকার একটি বৈদুতিক খুঁটিতে থাকা ট্রান্সফরমার বিস্ফোরণ হয়। অার তখনি পাশের একটি নির্মাণাধীন বাড়ির উপর থেকে একটি রড এসে পড়ে তাদের দুজনের ওপরে।

এরপর অন্য বন্ধুরা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে মাহামুদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। রাত ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত ইভান জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) শিক্ষার্থী।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাহামুদের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *