fbpx

ঢাকায় চলাফেরার বিষয়ে যে সব নির্দেশনা দিল ডিএমপির

স্বাস্থ্যবিধি মেনে ঢাকায় যে কোনো নাগরিক যে কোনো মাধ্যম ব্যবহার করে চলাফেরা করতে পারবেন- এমন কয়েকটি নির্দেশনা দিয়ে মাঠপর্যায়ের পুলিশ»»

Read more

একজন সারাহ টেইলর

সারাহ টেইলর❤ জন্ম: ২০ মে ১৯৮৯) হলেন একজনইংরেজ ক্রিকেটার । তিনি তার উন্মুক্ত স্ট্রোক খেলার জন্য পরিচিত একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সারাহ সাধারণত»»

Read more

বাংলাদেশে আসছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি

বাংলাদেশে আসছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ইউনিসেফের অ্যাম্বাসেডর হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরনার্থী শিবির পরিদর্শনের জন্য চলতি মাসেই বাংলাদেশে আসছেন আর্জেন্টাইন»»

Read more

নাদাল জিতলেন ১৭তম গ্র্যান্ডস্ল্যাম

টেনিসের অন্যতম সেরা এই আসরের সঙ্গে মিশে গেছে রাফায়েল নাদালের নাম। ফের একবার এই স্প্যানিয়ার্ড প্রমাণ করে দিলেন কেনো ক্লে»»

Read more

‘ভার্জিনিটি সার্টিফিকেট দিয়ে বিয়ে করেছিলেন নাকি?’

মডেল ও অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। বিভিন্ন সময়ে নিজস্ব চিন্তাধারার জন্য গণমাধ্যমে আলোচনায় এসেছেন তিনি। ইতোপূর্বে বহুবার নারী পুরুষের যৌনতা»»

Read more

সৈনিক পদে নিয়োগ সেনাবাহিনীতে

সৈনিক পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছে আবেদন আহ্বান করেছে সেনাবাহিনী। নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এসএসসি পাসের পরই সৈনিক পদে সাধারণ,»»

Read more

গ্র্যান্ডস্ল্যাম জিতলেন রাফায়েল নাদাল

রোলান্ড গারোস যা ফ্রেঞ্চ ওপেন নামে বেশি পরিচিত। টেনিসের অন্যতম সেরা এই আসরের সঙ্গে মিশে গেছে রাফায়েল নাদালের নাম। ফের»»

Read more

মেসি, ওজিল, ইনিয়েস্তা পরবেন ‘মেড ইন বাংলাদেশ’ লেখা জ্যাকেট

বিশ্বকাপে বাংলাদেশে তৈরি জ্যাকেট পরবেন নামী ফুটবলাররা। চট্টগ্রামের কেইপিজেডের একটি কারখানায় তৈরি হয়েছে জ্যাকেট। বাংলাদেশ থেকে জ্যাকেট তৈরি করে নিয়েছে অ্যাডিডাস। জ্যাকেটের কলারের»»

Read more

রশিদ-সাকিবের অলরাউন্ডিং নৈপুন্যে ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদ

সাকিবের মনে কতটা জেদ জমা ছিল? যদি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিকের বোল্ড হওয়ার পরের দৃশ্যটি দেখে থাকেন, তাহলে»»

Read more

স্টেডিয়ামে বোমা বিস্ফোরণে অন্তত ১০জন নিহত

আফগানিস্তানের একটি স্টেডিয়ামে তিনটি বোমা বিস্ফোরণে অন্তত ১০জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক। শুক্রবার রাতে জালালাবাদের পূর্ব শহরে এ ঘটনা»»

Read more

স্বর্ণ জয়ী সাঁতারুর মৌপ্রিয়া মিত্র রহস্যজনক আত্মহত্যা

সকালে বাবার সঙ্গে সুইমিং পুলে অনুশীলনে যান মৌপ্রিয়া মিত্র। দুই ঘণ্টা অনুশীলন শেষে বাসায় ফিরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে»»

Read more