fbpx

সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা

প্রতিপক্ষ হিসেবে ভারতকে পেলো বাংলাদেশ। সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা। নেপালের কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ের ম্যাচটি»»

Read more

মেলিয়াকে ৪-০ গোলে হারিয়ে স্বস্তির জয় পেয়েছে রিয়াল

মেলিয়ার মাঠ স্তাদিও আলভারেজ ক্লারোতে আতিথিয়েতা নিতে যায় অন্তবর্তীকালীন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে রিয়াল। আর পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে তুলে নেয় বড় জয়।

Read more

শেষ মুহূর্তে বার্সার কষ্টার্জিত জয়

শেষ মুহূর্তে ক্লেমোঁ লংলের গোলে স্প্যানিশ ফুটবলের তৃতীয় সারির ক্লাব কুলতুরাল লেওনেসার মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে আরনেস্তো ভালভার্দের শিষ্যরা

Read more

শুরু থেকেই জমতে শুরু করছে ইংলিশ প্রিমিয়ার লিগ

শুরু থেকেই জমতে শুরু করছে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। প্রতি সপ্তাহে রদবদল ঘটছে পয়েন্ট টেবিলে। সে ধারাবাহিকতায় সোমবার রাতে টটেনহাম»»

Read more

থাই ‘গুহা বালকরা’ দেখল ম্যানইউ-এভার্টনের ম্যাচ

থাইল্যান্ডের চিয়াং রাই প্রদেশে গুহায় গত জুলাইয়ে দু’সপ্তাহেরও বেশি সময় আটকে থাকা ১২ কিশোর নজর কাড়েছে পুরো বিশ্বের। আর তারই জের ধরে এবার ওল্ড ট্রাফোর্ড মাঠে রবিবার ওই কিশোররা ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে এভার্টনের একটি ম্যাচ দেখল।

Read more

ফেডারেশন কাপে ঢাকার মাঠে নামতে যাচ্ছে বিশ্বকাপ তারকা দানিয়েল কলিন্দ্রেস

ফেডারেশন কাপে আজ সোমবার ঢাকার মাঠে নামতে যাচ্ছে কোস্টারিকার বিশ্বকাপ তারকা দানিয়েল কলিন্দ্রেস। বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন প্রিমিয়ার লিগের নবাগত ক্লাব বসুন্ধরা»»

Read more

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৫-১ গোলে হারালো রিয়াল মাদ্রিদ

ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসি ছাড়া মৌসুমের প্রথম ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৫-১ গোলে হারালো রিয়াল মাদ্রিদ। লুইস সুয়ারেজের দুর্দান্ত হ্যাটট্রিকে এদিন নূ ক্যাম্পে ঘরের মাঠে লা লিগায় মরশুমের প্রথম এল ক্লাসিকো নিজেদের করে নিল বার্সেলোনা।

Read more

পাকিস্থানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে এর বাইরে যেন আর কিছুই করার ছিল না বাংলাদেশের অনূর্ধ্ব-১৫ দলের মেয়েদের। এভাবে একের পর এক গোলে পাকিস্তানকে»»

Read more

টানা ষষ্ঠ শিরোপা জিতল পিএসজি

ফরাসি সুপার কাপে আঙ্গেল ডি মারিয়ার জোড়া গোলে মোনাকোকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে শিরোপা প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এ নিয়ে»»

Read more

ম্যানইউতে জিনেদিন জিদান!

‘ভালো খেলোয়াড় মানেই ভালো কোচ নন’ এই কথাটাকে ভুল প্রমাণ করে নিজেকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন জিনেদিন জিদান। ফরাসি ফুটবলের»»

Read more

বিশ্বকাপে কেমন থাকে মেসি-রোনালদোদের যৌনজীবন

এমনকি এই এক মাসের মতো সময় অনেকে বিরত থাকেন নিজের যৌনজীবন থেকেও। অনেককে তা করতে বাধ্যও করা হয়। টুর্নামেন্ট চলাকালীন বান্ধবী-স্ত্রীদের কাছে»»

Read more