fbpx

কে পেল সোনার জুতা ?

সোনার জুতা। বিশ্বকাপের সবচেয়ে বেশি গোলদাতাকে দেওয়া হয় সোনার জুতা যেন একপ্রকার স্বীকৃতি, বিশ্বের সেরা ফরোয়ার্ড এখন ইংল্যান্ডের হ্যারি কেইন।»»

Read more

হৃদয় ভাঙল প্রথম শিরোপার স্বপ্ন দেখা ক্রোয়েশিয়ার

মস্কোর লুজনিকি স্টেডিয়ামে রোববার রাতে ৪-২ গোলে জিতেছে দিদিয়ের দেশমের দল। মারিও মানজুকিচের আত্মঘাতী গোলে ফ্রান্স এগিয়ে যাওয়ার পর সমতা»»

Read more

রেকর্ডের ফাইনালে যা ছিল

রেকর্ডের বিশ্বকাপ ফাইনালে যা ছিল * ষষ্ঠ দল হিসেবে একাধিকবার বিশ্বকাপ জেতার রেকর্ড করল ফ্রান্স। আগে যে কীর্তি ছিল ব্রাজিল (৫»»

Read more

ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল পরিসংখ্যান

আগের পাঁচ দেখায় একবারও ফ্রান্সকে হারাতে পারেনি ক্রোয়েশিয়া। বিশ্বকাপের ফাইনালেই প্রথমবারের মতো ফরাসিদের হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হতে চায় জ্লাতকো দালিচের»»

Read more

ফাইনালে শিষ্যদের ‘শান্ত, আত্মবিশ্বাসী ও মনোযোগী’ থাকার পরামর্শ

ফাইনালে শিষ্যদের ‘শান্ত, আত্মবিশ্বাসী ও মনোযোগী’ থাকার পরামর্শ। ক্রোয়েশিয়ার বিপক্ষে ফাইনাল সামনে রেখে শিষ্যদের ‘শান্ত, আত্মবিশ্বাসী ও মনোযোগী’ থাকার পরামর্শ»»

Read more

বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়া

ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়ার হয়ে একটি করে গোল করেন ইভান পেরিসিচ ও মারিও মানজুকিচ। ফ্রি কিক»»

Read more

ফাইনালের স্বপ্ন পূরণ করতে ‘এক হৃদয় – এক আত্মা’ হয়ে লড়বে ক্রোয়েশিয়া

প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠার স্বপ্ন পূরণ করতে ইংল্যান্ডের বিপক্ষে ক্রোয়েশিয়া বরাবরের মতো ‘এক হৃদয় এবং এক আত্মা’ হয়ে লড়বে»»

Read more

স্পেনের নতুন কোচ হিসেবে লুইস এনরিকের নাম ঘোষণা

স্পেনের নতুন কোচ হিসেবে লুইস এনরিকের নাম ঘোষণা, দুই বছরের চুক্তিতে এনরিকের যোগ দেওয়ার খবরটি সোমবার নিশ্চিত করেছে দেশটির ফুটবল»»

Read more

ফ্রান্সের আরও একটি বিশ্বকাপ শিরোপার পথে আপাতত বাধা হ্যাজার্ডই

সেমিফাইনালে এডেন হ্যাজার্ডের নের্তৃত্বেই ফ্রান্সের বিপক্ষে মাঠে নামবে বেলজিয়াম। এমন ম্যাচের আগে হ্যাজার্ডের ছেলেবেলার এক মজার কাহিনি ফাঁস হয়ে গেছে।»»

Read more

ব্রাজিলিয়ানেই মৃত্যু রুশ স্বপ্নের

র‍্যাঙ্কিংয়ে ৭০ নম্বরে থাকা রাশিয়া কোয়ার্টার ফাইনালে উঠে আসবে—এ কথা স্বয়ং রুশরাই বিশ্বাস করেনি। সেটা বিশ্বকাপ শুরুর আগে। কিন্তু বিশ্বকাপ»»

Read more

‘অভিনয়’ প্রসঙ্গে নিন্দুকদের কথার জবাব দিলেন বিশ্বসেরা তারকা নেইমার!

জবাব দিলেন বিশ্বসেরা তারকা নেইমার সুদূর বাংলাদেশেও ট্রলের শিকার হচ্ছেন নেইমার। ভাগ্যের সুমতি, সেই বিদ্রুপ ব্রাজিলিয়ান তারকা পর্যন্ত পৌঁছাচ্ছে না।»»

Read more