fbpx

একজন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনির জীবনী পুরো নাম মহেন্দ্র সিং ধোনি/Mahendra Singh Dhoni ডাকনাম মাহি, এমএস ও ক্যাপ্টেন কুল জন্ম ৭ই জুলাই»»

Read more

আফতাব আহমেদ, একটি ঝরে পড়া তারা….

আফতাব আহমেদ চৌধুরী (জন্ম নভেম্বর ১০, ১৯৮৫, চট্টগ্রাম) বাংলাদেশ ক্রিকেট দলের ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং ডানহাতি স্লো মিডিয়াম পেস বোলার। টেস্ট খেলায় তার অভিষেক হয় ২০০৪ সালে চট্টগ্রামে নিউজিল্যান্ডের বিপক্ষে।»»

Read more

তামিমের আড্ডায় কোহলি

দেশি-বিদেশী ক্রিকেটারদের নিয়ে ভার্চুয়াল আড্ডায় সামাজিক যোগাযোগ মাতাচ্ছেন তামিম ইকবাল খান। বাংলাদেশ দলের সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটারদের পাশাপাশি বিশ্ব»»

Read more

ঢাকায় চলাফেরার বিষয়ে যে সব নির্দেশনা দিল ডিএমপির

স্বাস্থ্যবিধি মেনে ঢাকায় যে কোনো নাগরিক যে কোনো মাধ্যম ব্যবহার করে চলাফেরা করতে পারবেন- এমন কয়েকটি নির্দেশনা দিয়ে মাঠপর্যায়ের পুলিশ»»

Read more

একজন সারাহ টেইলর

সারাহ টেইলর❤ জন্ম: ২০ মে ১৯৮৯) হলেন একজনইংরেজ ক্রিকেটার । তিনি তার উন্মুক্ত স্ট্রোক খেলার জন্য পরিচিত একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সারাহ সাধারণত»»

Read more

সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা

প্রতিপক্ষ হিসেবে ভারতকে পেলো বাংলাদেশ। সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা। নেপালের কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ের ম্যাচটি»»

Read more

ছন্দে ফিরবে বাংলাদেশ আশা সাকিবের

ছন্দে ফিরবে বাংলাদেশ আশা সাকিবের। চলতি মাসেই ঘরের মাটিতে আফগানিস্তানের মতো নতুন দলের বিপক্ষে ২২৪ রানের বড় ব্যবধানে টেস্ট ম্যাচ»»

Read more

ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাচ্ছেন সাকিব – লিটন

ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাচ্ছেন সাকিব আল হাসান ও লিটন দাস।  লক্ষ্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশ নেয়া। দ্বীপপুঞ্জের এই জমজমাট»»

Read more

যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-আফগানিস্তান

যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-আফগানিস্তান। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। নিয়মানুযায়ী ফাইনালিস্ট দুই দল বাংলাদেশ ও আফগানিস্তানকে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। সন্ধ্যা সাড়ে ছয়টায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে টসও অনুষ্ঠিত হয়নি।

Read more

বাটলারের শট মাথায় লেগে হাসপাতালে লঙ্কান ক্রিকেটার

ইংল্যান্ড ও শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের মধ্যকার প্রস্তুতি ম্যাচের শেষ দিনের ঘটনা। ব্যাট করছিলেন ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার। ডানহাতি এই ব্যাটসম্যানেরই সজোরে»»

Read more

আবু ধাবিতে নিউজিল্যান্ডকে ২ রানে হারিয়েছে পাকিস্তান

টস জিতে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান ১০ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়ে যায়। সেই চাপ সামলে তৃতীয় উইকেটে আসিফ আলি ও মোহাম্মদ হাফিজ গড়েন ৬৭ রানের জুটি। হাফিজ ৩৬ বলে ৪৫ রান করেন

Read more