fbpx

কুমিল্লা সদরের কালিরবাজারে ৪সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার!

 কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১নং কালির বাজার ইউনিয়ন এলাকার মনশাষন গ্রামে ইউনুছ মিয়া (৪০) নামে ৪সন্তানের জনকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার সকালে বাড়ির পাশের একটি বাগানে আম গছের সাথে গলায় দড়ি লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পায় এলাকাবাসী। স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সারে ১০টায় নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায় ইউনুছ মিয়া বেশ কিছুদিন জাবত অসুস্থ ছিলো মানুষিক ভাবে। মাঝে মাঝে তাকে শিকল দিয়েও বেধে রাখা হতো এ কারনে। রবিবার সকালে তার বাড়ী থেকে সামান্য দুরের একটি আম গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন এবং পুলিশ কে খবর দেয়া হয়।
এ বিষয়ে কোতোয়ালি থানাধীন নাজিরা ফাঁড়ী পুলিশের এসআই শফিকুল ইসলাম জানান, গত ভোররাতের দিকে আনুমানিক ৩টা থেকে ৫টার মধ্যে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মৃত ইউনুছ মিয়ার পিতার নাম হাজী আব্দুল লতিব। পারিবারের সদস্য ও স্থানীয়দের বরাত দিয়ে জানা যায় সে মানুষিক ভাবে গত কয়েক বছর জাবত অসুস্থ ছিলো। প্রাথমিক ভাবে লাশের দেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *