fbpx

কচুয়া প্রেসক্লাবের সভাপতির পিতার ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক প্রকাশ

মোঃ মহসিন হোসাইনঃ কচুয়া প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক চাঁদপুর কন্ঠের কচুয়া প্রতিনিধি মো. রাকিবুল হাসানের পিতা বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রাজ্জাক (৫৮) গতকাল শনিবার দুপুর ২ টার দিকে তার উজানী গ্রামের বাড়িতে হার্ট এ্যাটাকে আক্রান্ত হলে তাৎক্ষনিক মূমূর্ষ অবস্থায় তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে কাজকামতা গ্রামের নিকট তিনি ইন্তেকাল করেন। (ইন্না……….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার রাত ৮টায় জানাযা শেষে মরহুমের লাশ উজানী গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার জানাযায় এলাকার বিপুল সংখ্যক লোকজন অংশ নেয়। আব্দুর রাজ্জাকের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন কচুয়ায় কর্মরত সকল সাংবাদিক সহ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক এমপি এসএম ডা: শহীদুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান শিশির, উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া প্রেসক্লাবের আজীবন সদস্য আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সফিকুল ইসলাম স্বপন পাঠান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি হুমায়ুন কবির ও সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মানিক,উপজেলা জাতীয় পার্টি র সভাপতি এমদাদুল হক রুমন, ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম।উপজেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী,সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান।
উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি রফিকুল ইসলাম পাটোয়ারী,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক কামাল হোসেন।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *