fbpx

এক বাসের ধাক্কা, আরেক বাসে পিষ্ট!

 মো: জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: রাজধানীর মিরপুর ডিওএইচএচের বাসা থেকে মোটরসাইকেল নিয়ে দক্ষিণখানের আশকোনার উদ্দেশ্যে বের হয়েছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাক্তন ছাত্র এসএম শাহরিয়ার সৌরভ ওরফে সেজান (২৮)। তিনি ‘টিচ ফর বাংলাদেশ’ নামে একটি সংগঠনে ফেলোশিপ করছিলেন। ফেলোশিপের অংশ হিসেবে তিনি আশকোনার একটি স্কুলে শিক্ষকতা করতেন।

রবিবার সকালে ওই স্কুলে পৌঁছানোর আগেই বাসের চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে চালক পালিয়েছে। ক্যান্টনমেন্ট থানার ওসি সাহান হক বলেন, এই ঘটনায় নিহত সৌরভের স্ত্রী মনিয়া ইলমা মজুমদার বাদি হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

বাসের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। জানা যায়, সৌরভের গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের জেলা শহরে। তার বাবার নাম আব্দুস সোউদ। বাবা-মায়ের একমাত্র ছেলে সৌরভ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিজ্ঞান বিভাগের ৩৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। সকালে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে আশকোনার উদ্দেশে বের হন। সাড়ে ৯টার দিকে কালশী ব্রিজ পাড় হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে গেলে পেছন থেকে বসুমতি পরিবহনের একটি বেপরোয়া গতির বাস তার মোটরসাইকেলে ধাক্কা দেয়।

এতে তিনি সামনের চলন্ত একটি বাসের নিচে ছিটকে পড়েন। সামনের বাসটি দ্রুত চলে যায়। পরে বসুমতি বাসটি আবার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান কয়েকজন প্রত্যক্ষদর্শী। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক তাদের জানান, হাসপাতালে নেওয়ার আগেই সৌরভের মৃত্যু হয়েছে। সৌরভের বন্ধু আদনান খায়রুল্লাহ জানান, বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে নিহতের লাশ সৈয়দপুর বিমানবন্দরে নেওয়া হয়। সঙ্গে ছিলেন নিহতের মা, স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি। সৈয়দপুর বিমানবন্দর থেকে লাশ নেওয়া হয় ঠাকুরগাঁওয়ে

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *