fbpx

ইউটিউবে বন্দুকধারীর হামলা

ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের সদরদপ্তরে একজন নারী বন্দুকধারী হামলা চালিয়েছে।

পরে ওই নারীকে মৃতাবস্থায় পাওয়া গেছে। ওই নারী নিজের গুলিতেই মারা গেছে বলে জানাচ্ছে পুলিশ। ওই হামলায় আরও অন্তত তিনজন আহত হয়েছেন। ক্যালিফোর্নিয়ায় সান ব্রুনো কার্যালয়ে হঠাৎ করে গোলাগুলির শব্দ শোনার পর কর্মীরা দিগ্বিদিক পালাতে শুরু করে।

এরপর পুলিশ ইউটিউবের সদরদপ্তরের চারদিকে অবস্থান নেয়।সান ব্রুনো পুলিশ প্রধান এড বারবেরিনি বলেছেন, ভবনের ভেতর ওই সন্দেহভাজন নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখা গেছে।  ওই নারীর কাছে হ্যান্ডগান ছিল বলে ধারণা করা হচ্ছে। আর এটা দেখে মনে হচ্ছে যে, তিনি নিজের বন্দুকের গুলিতে মারা গেছেন।

মার্কিন গণমাধ্যম জানাচ্ছে, ওই বন্দুক হামলায় ৩৬ বছর বয়সী এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি ওই নারীর বয়ফ্রেন্ড বলে ধারণা করা হচ্ছে। আহত অন্য দুই জনের মধ্যে একজন নারীর অবস্থা গুরুতর। অপর আরেক নারীর অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন সান ফ্রান্সিসকো জেনারেল হাসপাতালের মুখপাত্র।স্থানীয় টেলিভিশনের ছবিতে দেখা গেছে, ইউটিউবের কর্মীরা বিভিন্ন ভবন থেকে মাথার ওপর হাত উঁচু করে বেরিয়ে আসছে।

এদিকে ইউটিউবের মালিক প্রতিষ্ঠান গুগল জানিয়েছে, ইউটিউব কার্যালয়ে গোলাগুলির খবর পেয়ে তারা একটি তদন্ত শুরু করেছে।উল্লেখ্য, ইউটিউবের এই কার্যালয়ে প্রায় ১৭০০ কর্মী কাজ করে।

 

সুত্র- খবর বিবিসি, স্কাই নিউজের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *