fbpx

আরে মামলা কী জিনিস ? এটা আমার ডিকশনারিতে নাই, ফেসবুক লাইভে রায়হান গ্রেফতার ( ভিডিও সহ)

ফেসবুক লাইভে এসে অশ্লীল অঙ্গভঙ্গিকারী ভাইরাল রায়হান গ্রেফতার

‘আরে মামলা কী জিনিস? এটা আমার ডিকশনারিতে নাই। পুলিশ-র‍্যাব আমি ভয় পাই নাকি? মামলা আমরা বানাই।’

ফেসবুক লাইভে এসে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে এসব ঔদ্ধত্যপূর্ণ কথা বলা সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ওই যুবকের নাম – রায়হান।

www.currentbdnews24.com

সোমবার সকালে রাজধানীর শেওড়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সোমবার রাতে এ বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

তিনি লেখেন, এই সেই ভাইরাল রায়হান। এখন দেখুন কী অবস্থা এর। নিজ বাসায় ঘাপটি মেরে বসে সে সাইবার দুনিয়া কাঁপিয়ে যাচ্ছিল। অথচ তার পরিবার এসবের কিছুই জানত না। তার দ্বারা নির্যাতিত অনেক নারীই আমার অফিসে এসে ও আমার ইনবক্সে তার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। বিষয়টি আমলে নিয়ে সরেজমিনে ফিল্ডে নামি। বেশ কিছুদিন ধরে ওর পেছনে শ্রম দিয়ে রোববার সারারাত জেগে সোমবার ভোরে নিজেই ওর বাসা রেইড করে ওকে গ্রেফতার করেছি।

পুলিশ সুপার মো. মনিরুজ্জামান আরও জানিয়েছেন, রায়হান নামে ওই যুবক মধ্যরাতে ফেইসবুক লাইভে এসে কুরুচিপূর্ণ, অশ্লীল অঙ্গভঙ্গি ড্যান্স করত। অশ্লীল ভিডিও প্রচার করত। বিভিন্ন মেয়ের সঙ্গে ফেক আইডি খুলে বাজে প্রস্তাব দিত। এমনকি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্পর্কে খারাপ তথ্য প্রচার করত। রোববার রাতেও সে ফেইসবুক লাইভে আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে বিরূপ মন্তব্য করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ভাইরাল রায়হানের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *