fbpx

বাড়বে অহেতুক মৃত্যু ঝুঁকি তড়িঘড়ি লকডাউন শিথিলে

যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ডা. অ্যান্থনি ফুচি বলেছেন, তড়িঘড়ি করে লকডাউন তুলে নেওয়া হলে করোনাভাইরাসের সংক্রমণ ফের ছড়িয়ে পড়বে।»»

Read more

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করলেন পর্ন তারকা

মানহানিকর টুইট করার অভিযোগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করলেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। গতকাল সোমবার (৩০ এপ্রিল) ড্যানিয়েলসের»»

Read more

ধর্ষণের দায়ে যুক্তরাজ্যের আদালতে দণ্ডিত হয়েছেন বাংলাদেশি ইমাম

তরুণীকে ধর্ষণের দায়ে যুক্তরাজ্যের আদালতে দণ্ডিত ১৯ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের দায়ে যুক্তরাজ্যের আদালতে দণ্ডিত হয়েছেন বাংলাদেশি এক ইমাম।»»

Read more

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ভোরে যুক্তরাজ্য পৌঁছেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫তম কমনওয়েলথ সরকার প্রধানদের বৈঠকে (সিএইচওজিএম) যোগ দিতে সরকারি সফরে আজ ভোরে যুক্তরাজ্য পৌঁছেছেন। প্রধানমন্ত্রী এবং তাঁর»»

Read more

যুক্তরাষ্ট্র ও মিত্রদের হামলা, রাশিয়া ক্ষুব্ধ

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ফ্রান্স একযোগে সিরিয়ার সরকারনিয়ন্ত্রিত বিভিন্ন স্থাপনায় বোমা হামলা চালিয়েছে। আজ শনিবার সকালে সিরিয়ার দুমা শহরে বাশার আল–আসাদের»»

Read more

অস্ট্রেলিয়া থেকে যুক্তরাজ্যে এবার বিরতিহীন উড়োজাহাজ

অস্ট্রেলিয়া থেকে যুক্তরাজ্যে এবার বিরতিহীন উড়োজাহাজ যাত্রাবিরতি ছাড়াই অস্ট্রেলিয়া থেকে যুক্তরাজ্য পর্যন্ত একটানা উড়ে যাবে কোয়ানটাসের বোয়িং ৭৮৭-৯ মডেলের উড়োজাহাজটি।»»

Read more

ইরানি রাষ্ট্রদূতকে হত্যার হুমকি

যুক্তরাজ্যে ইরানি রাষ্ট্রদূতকে হত্যার হুমকি যুক্তরাজ্যে নিযুক্ত ইরানের রাষ্ট্রদূত হামিদ বায়েদিনেজাদকে একটি উগ্র ধর্মীয় গোষ্ঠীর সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়েছে বলে»»

Read more

উ. কোরিয়া সাথে দ. কোরিয়া মুখোমুখি

দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্টের পক্ষ থেকে পাঠানো একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করেছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং-উন। ২০১১ সালে»»

Read more

দুই দিনের সফরে ঢাকায় আসছেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন

দুই দিনের সফরে ঢাকায় আসছেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ব্রিটিশ ঢাকায় পৌঁছবেন তিনি। জানা যায়, সফরকালে»»

Read more

সুন্দরী মডেলকে স্যুটকেসে ভরে বিক্রির চেষ্টা

ফটোশুটের নামে সুন্দরী মডেলকে স্যুটকেসে ভরে বিক্রির চেষ্টা ফটোশুটের কথা বলে সুন্দরী এক মডেলকে অপহরণের পর মাদক দিয়ে অচেতন করে»»

Read more

সুইজারল্যান্ডের প্রেসিডেন্ট অ্যালেইন বারসেট কক্সবাজারে

রোহিঙ্গাদের দেখতে মঙ্গলবার কক্সবাজারে যাবেন সুইজারল্যান্ডের প্রেসিডেন্ট অ্যালেইন বারসেট। মঙ্গলবার সকালে সুইজারল্যান্ডের প্রেসিডেন্ট রোহিঙ্গাদের বর্তমান অবস্থা দেখতে সুইস এয়ারফোর্সের বিশেষ»»

Read more