fbpx

ঈদের সময় ৫ দিনের কারফিউ সৌদিতে

সৌদি আরবে করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় ঈদের সময়ও কঠোর বিধিনিষেধ জারি করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে»»

Read more

করোনাভাইরাস সতর্কতা: আমিরাতে আজানের বাণী পরিবর্তন ‘বাড়িতে নামাজ পড়ুন’

করোনাভাইরাসে সংক্রমণ ছড়িয়ে পড়া ঠেকাতে সংযুক্ত আরব আমিরাতের কর্তৃপক্ষ আজানের বাণী বদলে দিয়েছে। খালিজ টাইমস ও গালফ নিউজ নামের দুটি»»

Read more

মদিনা শহরের একটি হোটেলে অগ্নিকাণ্ডে অন্তত ১৫ ওমরা পালনকারী নিহত

সৌদি আরবের মদিনা শহরের একটি হোটেলে অগ্নিকাণ্ডে অন্তত ১৫ ওমরা পালনকারী নিহত হয়েছেন। এতে আরো কমপক্ষে ১৩০ ওমরা পালনকারী আহত»»

Read more

মসজিদে বোমা হামলায় কমপক্ষে ২৪ জন নিহত

মঙ্গলবার উত্তর-পূর্ব নাইজেরিয়ার একটি মসজিদে পরপর দুইবার বোমা হামলা হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২৪ জন নিহত হয়েছে। দেশটির আদামাওয়া প্রদেশের»»

Read more

সৌদিতে বিস্ফোরণে ৬ বাংলাদেশি নিহত

সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় অগ্নিকাণ্ডে ৬ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। বুধবার স্থানীয় সময় ভোরে এই»»

Read more

প্রধানমন্ত্রী এখন সৌদি আরবে, বিকেলে লন্ডন যাবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের সরকারি সফরে রবিবার রাতে সৌদি আরব পৌঁছেছেন। তিনি আজ সোমবার এখানকার পূর্বাঞ্চলীয় আল জুবাইল প্রদেশে»»

Read more

সৌদি আরবে আগুনে, বাংলাদেশিসহ নিহত ৯

সৌদি আরবের রাজধানী রিয়াদে একটি আবাসিক ভবনে আগুন লেগে কয়েকজন বাংলাদেশি হতাহত হয়েছেন। রিয়াদে অবস্থিত আল নুরা বিশ্ববিদ্যালয় এলাকার একটি»»

Read more

ফিলিস্তিনিদের দুঃসাহসী লড়াইয়ে ভীত ইসরাইল

এক দুঃসাহসী লড়াই শুরু করেছে ফিলিস্তিনের মুক্তিকামী জনগণ অবৈধ রাষ্ট্র ইসরাইলের দখল করে নেয়া বাড়িঘরে ফিরতে এক দুঃসাহসী লড়াই শুরু»»

Read more

ইসরায়েলের জন্য আকাশসীমা খুলে দিলো সৌদি

ইসরায়েলের জন্য আকাশসীমা খুলে দিলো সৌদি ইসরায়েলগামী বাণিজ্যিক ফ্লাইটের জন্য প্রথমবারের মতো আকাশসীমা খুলে দিয়েছে সৌদি আরব। ভারতের নয়াদিল্লি থেকে»»

Read more

যুক্তরাষ্ট্রকে ধমকালেন !

যুক্তরাষ্ট্রের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তুরস্কের প্রেসিডেন্ট সিরিয়ার আফরিনে তুরস্কের অপারেশন অলিভ ব্রাঞ্চের সমালোচনা করা যুক্তরাষ্ট্রের প্রতি তীব্র ক্ষোভ»»

Read more

বিনোদন শিল্পে বিশাল বিনিয়োগ সৌদি আরবের

এ বছর পাঁচ হাজার বিনোদন অনুষ্ঠান আয়োজন করবে বাণিজ্যিক চলচ্চিত্র চালু করার অনুমতি মিলেছে। সৌদি আরবের রাজধানী রিয়াদে শুরু হয়েছে»»

Read more