fbpx

বাংলাদেশ-ভারত ফ্লাইট চলাচল শুরু ২৮ অক্টোবর থেকে

করোনা মহামারিতে সাত মাস বন্ধ থাকার পর আগামী ২৮ অক্টোবর থেকে বাংলাদেশ-ভারত প্লেন চলাচল শুরু হচ্ছে।এয়ার বাবল চুক্তির অধীনে দু’দেশের»»

Read more

বিল গেটস মোদির প্রশংসায় পঞ্চমুখ

করোনা মহামারী নিয়ে বৈঠকের শেষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা করলেন ও ধন্যবাদ জানালেন বিশ্বের অন্যতম সেরা ধনী মাইক্রোসফ্টের»»

Read more

করোনাভাইরাস : চীনের থেকেও বেশি আক্রান্ত ভারতে

করোনা ভাইরাসের উৎপত্তিস্থল চীনে যত মানুষ আক্রান্ত হয়েছে তার চেয়ে ভারতে আক্রান্তের সংখ্যা এখন বেশি। ভারতে ৮৫ হাজার ৭৮৪ জন»»

Read more

২০ লাখ কোটি রুপির আর্থিক প্যাকেজ ঘোষণা করলেন মোদি

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে ঘুরে দাঁড়াতে আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার জাতির উদ্দেশে ভাষণে মোদি»»

Read more

করোনাভাইরাসে আক্রান্তের শনাক্তকরণ পরীক্ষা বিনা মূল্যে করার নির্দেশ ভারতীয় সুপ্রিম কোর্টের

নতুন করোনাভাইরাসে আক্রান্তদের শনাক্তকরণ পরীক্ষা বিনা মূল্যে করার নির্দেশ দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট। বুধবার এক আদেশে সরকারের প্রতি এই নির্দেশনা»»

Read more

বিশ্বের সবচেয়ে উঁচু মূর্তিটি এখন ভারতে

বিশ্বের সবচেয়ে উঁচু মূর্তিটি তৈরি হয়েছে ভারতে, যার উদ্বোধন হবে ৩১শে অক্টোবর। ১৮২ মিটার উচ্চতার এ মূর্তিটি নির্মাণে ব্যয় হয়েছে শত শত মিলিয়ন ডলার। উদ্বোধন করা হবে ৩১শে অক্টোবর

Read more

একটি বাসায় একই পরিবারের ১১’জন সদস্যকে মৃত অবস্থায় পাওয়া গেছে

ভারতের রাজধানী দিল্লীতে একটি বাসায় একই পরিবারের ১১’জন সদস্যকে মৃত অবস্থায় পাওয়া গেছে। মৃতদের মধ্যে দশজনকেই ঘরের ছাদ থেকে ঝুলন্ত»»

Read more

গুজরাট রাজ্যে ট্রাক উল্টে ১৯ শ্রমিক নিহত

ভারতের গুজরাট রাজ্যে সিমেন্টের বস্তাবোঝাই একটি ট্রাক উল্টে ১৯ শ্রমিক নিহত হয়েছেন। আহত ১০ জন। আজ শনিবার সকালে রাজ্যের ব্যস্ত»»

Read more

২০টি জেলায় আজ থেকে শুরু ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন

পশ্চিমবঙ্গের ২০টি জেলায় আজ সোমবার থেকে শুরু হওয়া ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন ঘিরে শাসক দলের ব্যাপক তাণ্ডবের অভিযোগ উঠেছে। গতকাল রোববার»»

Read more

ভারতের ঝড়-বৃষ্টি এবং বজ্রপাতে অন্তত ৪৩ জন নিহত

ভারতের ঝড়-বৃষ্টি এবং বজ্রপাতে অন্তত ৪৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার ভারতের কয়েকটি রাজ্যে ঝড়ে তাদের মৃত্যু হয়।»»

Read more

বিএসএফের চার জওয়ানের রহস্যজনক মৃত্যু

ভারতের ত্রিপুরায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের চার জওয়ানের রহস্যজনক মৃত্যু হয়েছে। রাজ্যের ঊনকোটি জেলার ইরানি থানার মগরাই বর্ডার আউট পোস্টে»»

Read more