fbpx

আজ পর্যন্ত জয়পুরহাট জেলায় দুইটি ঢাকা গামী বাস দূর্ঘটনা

মাহাবুর আলম জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাট জেলায় সম্প্রতি গত কয়দিন হতে এই ঈদের সময় দুইটি মহাসড়কে ঢাকাগামী হানিফ ও এস.আর বাস ভিন্ন ভিন্ন সড়কে উল্টিয়ে যায় তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যাই নি।

গত কয়েক মাস আগে আক্কেলপুর জয়পুরহাটের গূরুত্বপূর্ন সড়কের কাজের অনুমোদন দেন একনেকের মিটিং কিন্তুু ঠিকাদারি জটিলতায় তা সময় মতো কাজ শুরু হয়নাই। জন্য এই সড়কের বেহাল অবস্থা,প্রত্যহ এই সড়ক দিয়ে জয়পুরহাট হতে নওগাঁ,নাটোর,সান্তাহার হতে পার্শ্ববর্তী বিভিন্ন জেলা শহরের শতশত ট্রাক যাওয়া আশা করে অথচ এই রাস্তার বিভিন্নস্থানে ছোট বড় বিভিন্ন রকমের খালা খদ্দর এতে প্রতিদিনই প্রায় বিভিন্ন যানবাহন বিকল হয়ে পরে থাকে।

গত ৮ তারিখে রাত্রি ৯.৩০মিনিটে ভান্ডারপুর হতে আক্কেলপুর হয়ে ঢাকাই যাত্রা করেন সেদিন আক্কেলপুর হতে ছেড়ে জয়পুরহাট যাওয়ার পথে ভালকি ব্রিজের সংলগ্ন স্থানে মালবোঝাই ট্রাক কে সাইট দিতে গিয়ে যাত্রী সহ ঢাকাগামী হানিফ বাস উল্টে যাই .তবে এতে দুই যাত্রীর শরীরে সামান্য আঘাত পেয়েছেন বড় রকমের কোন হতাহত হয় নাই।

আর আজ হিলি হতে ছেড়ে আশা ঢাকাগামী এস.আর কোচ আটাপাড়া বাগজানার মাঝামাঝি ইটভাটা সংলগ্ন একটি বাঁকে জয়পুরহাট হতে আশা একটা লোকাল বাস এর মুখোমুখি সংঘর্ষের প্রাককালে এস.আর গাড়িটি উল্টে গিয়ে বাঁকের পাশের পুকুরেই পল্টি দেন। তবে এতেও ৫-৭জনের সামান্য জখম ছাড়া বড় রকমের কোন ক্ষতি হয় নাই।

তাই এই জেলার মানুষের দাবি যত দূর্ত সম্ভব তাদের জেলার এই সড়ক গুলো সংস্কার করে যাত্রীসাধারণ এর চলার উপযোগী করেতুলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *