fbpx

অধিনায়কের ভূমিকায় রুবেল হোসেন, কিন্তু?

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের কোনও ম্যাচেই খেলা হয়নি রুবেল হোসেনের। ডাগ আউটে বসেই তাই উপভোগ করতে হয়েছে দলের জয়।বাকি আছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের টেস্ট অভিষেকের দলে থেকে স্মরণীয় করে রাখতে চাইবেন দলের সবাই।

ওয়ানডেতে আনফিট থাকা রুবেল হোসেনও তাই টেস্ট সিরিজে ফিরতে মরিয়া।নিজেকে ফিরে পাবার জন্য জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচকেই বেছে নিলেন তিনি। বিসিবি একাদশের হয়ে এই ম্যাচে তার নতুন অভিজ্ঞতা অধিনায়কের ভূমিকা।রুবেল এই ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন দলকে। গতকাল সোমবার খেলা শুরুর কথা থাকলেও প্রথম দিন ভেস্তে গেছে বৃষ্টিতে। পরের দিনও সেই একই অবস্থা। খেলা হয়েছে মাত্র ৯ ওভার।

তাতে ১২ রানে এক উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে। ওই এক উইকেটও নিয়েছেন অধিনায়ক রুবেল। ব্যক্তিগত শূন্য রানে ফেরান ওপেনার ব্রায়ান চারিকে।এদিন অবশ্য টসও জিতেছেন রুবেল হোসেন। এ নিয়ে সামাজিক গণমাধ্যমে ছবি পোস্ট করে রুবেল লেখেন, ক্রিকেট ক্যারিয়ারের নতুন অভিজ্ঞতা।

প্রথমবারের মত দলকে নেতৃত্ব দিলাম!তিন দিনের প্রস্তুতি ম্যাচের শেষ দিন আগামীকাল। আবহাওয়ার কথা বলতে গেলে শেষ দিনেও খেলা হবে কি না তাতে সন্দেহ রয়েই যায়।আগামী ৩ নভেম্বর সিলেটে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ।

 

currentbdnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *