মহাপরিচালকের নিরলস প্রচেষ্টা, সততা, কঠোর পরিশ্রম ও বিচক্ষনতায় ঔষধ শিল্প এক অনন্য নজীর স্থাপন করেছে !

নিরলস প্রচেষ্টা, সততা, কঠোর পরিশ্রম ও বিচক্ষনতায় ঔষধ শিল্প এক অনন্য নজীর স্থাপন করেছে।

গত ২৬ /০২/২০১৮ ইং তারিখে হোটেল অষ্টার ইকো, কক্সবাজারে অনুষ্ঠিত আরগন ফামাসিউটিক্যালস্ (আয়ু) কতৃক আয়ােজিত ২০১৭ এর বার্ষিক বিক্রয় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের মানণীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আবু বকর মিয়া 

Ergon Pharmaceuticals

উক্ত অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে তিনি মার্কেটিং জনবলের উদ্দেশ্যে বলেন, “ আমি ঔষধ প্রশাসন অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক মানসম্পন্য ঔষধ উৎপাদন করছি এবং আপনারা তা দিয়ে রোগীদের চিকিৎসার জন্য ডাক্তার/কবিরাজ ও কেমিষ্ট এর মাধ্যমে চিকিৎসা সেবা পৌছে দেওয়ার আহব্বান জানাই”।

তিনি আরও বলেন “ বর্তমান সরকারের মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবার মান বৃদ্ধির জন্য নিরলস প্রচেষ্টা চলিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মানণীয় প্রধানমন্ত্রী ঔষধ প্রশাষনের মহাপরিচালক হিসাবে মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান কে নিয়োগ প্রদান করেছেন। ঔষধ প্রশাষনের মহাপরিচালক  মহোদয়ের নিরলস প্রচেষ্টা, আন্তরিকতা, সততা, কঠোর পরিশ্রম ও বিচক্ষনতা এবং তার দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কঠোর প্ররিশ্রমের ফলে আজ বাংলাদেশের ঔষধ শিল্প  গুনগত মানসম্পন্ন ঔষধ উৎপাদন করে দেশের  চাহিদা পূরন ও বিদেশে রপ্তানী করে পৃথিবীর বুকে এক অনন্ন নজীর স্থাপন করেছে”।

GMP  মডেলের অত্যাধুনির মানসম্মত কারখানা তৈরী

তিনি আরও বলেন “ঔষধ প্রশাষনের মহাপরিচালক মহোদয়ের নির্দেশ মোতাবেক আমরা ঔষধ শিল্প মালিকগণ গুনগত মানসম্মত ঔষধ তৈরী করছি। তারই প্রেক্ষিতে আরগন ফার্মাসিউটিক্যালস্ (আয়ু) আগামীতে নরসিংদী জেলার শিবপুর উপজেলায় GMP  মডেলের অত্যাধুনির মানসম্মত কারখানাতৈরী করেত যাচ্ছে। যা বাংলাদেশের আয়ূর্বেদিক ঔষধ শিল্পের মডেল কারখানা হিসেবে সবার নিকট মসাদৃত হবে বলে আশা রাখি”।

 ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, “ যদি কোন অসাধু মার্কেটিং কর্মকর্তা Under Rate এর মাধ্যমে ঔষধ বিক্রয় করে, ঔষধ শিল্পকে ধংসের দিকে ঠেলে দেয়, তবে তার জড়িত থাকায় প্রমাণিত হলে অত্র প্রতিষ্ঠান হতে তাহাকে বরখাস্ত করা হবে”

 

তিনি তার Online পত্রিকা currentbdnews24.com এর রিপোটার এবং সাংবাদিকদেরকে সঠিক সংবাদ তুলে ধরতে অনুরোধ করেন। তিনি আরও বলেন, “এমন কোন সংবাদ প্রচার করবেননা যা দেশ বা জাতির ক্ষতি সাধন করে। তিনি সাংবাদিকদের অপসাংবাদিকতা থেকে দুরে থাকতে অহব্বান জানান”

উপস্থিত বিশেষ অতিথি

বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উম্মে সাদিয়া আফরোজ, চেয়ারম্যান, আরগন এভিয়েশন লিমিটেড।  পরিচালক,  আরগন ফামাসিউটিক্যালস লিমিটেড এবং প্রকাশক,  currentbdnews24.com ।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, গাজী মোঃ রফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, LRB Sports Ware Ltd. ও মিসেস শাহাজাদী ফারিয়া।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, মোঃ রুকনুজ্জামান কাজল, জেনারেল ম্যানেজার, আরগন ফামাসিউটিক্যালস্ (আয়ু)

আরও বক্তব্য প্রদান করেন, মোঃ আনোয়ার হোসেন (বাবলা), সি.ই.ও, আরগন এভিয়েশন লিমিটেড এবং মোঃ জি. এ কাদের, এডমিন ম্যানেজার,  মোঃ কামাল হোসেন, পার্চেস ম্যানেজার,  মোঃ মোজাহিদুল হক , ম্যানেজার মেডিকেল ডিপার্টমেন্ট, মোঃ জাকির হোসেন, ম্যানেজার পি.ডি.এম ম্যানেজার, মোঃ সাইফুল ইসলাম,  মোঃ মাহমুদুল হাসান সায়েম,  মোঃ সারোয়ার হোসেন, মোঃ আরিফুল ইসলাম, ক্সিকিউটিভ ডিরেক্টর, আরগন ফামাসিউটিক্যালস ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আরগন ফার্মাসিউটিক্যালস্ এর ন্যাসনাল সেলস্ ম্যানেজার ,  সেলস্ ম্যানেজার , সিনিয়র সেলস্ ম্যানেজার , ডেপুটি সেলস্ ম্যানেজার , রিজিওনাল সেলস্ ম্যানেজার , এরিয়া ম্যানেজার , মেডিকেল প্রমোশনাল অফিসার  এবং সেলস প্রমোশনাল অফিসার বৃৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জনাব মোহাম্মদ আব্দুর রব মিয়া, চেয়ারম্যান, আরগন ফামাসিউটিক্যালস ।

সার্বিক সহোযোগিতায়- আরগন এভিয়েশন লিমিটেড

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

%d bloggers like this: