বরগুনায় আগুনে পুড়ে দোকান ঘর ভস্মীভুত!

বরগুনা প্রতিনিধিঃ বরগুনায় মিরাজ স্টোর নামে একটি মুদির দোকান ঘর আগুনে পুড়ে ভস্মীভুত হয়েছে। এতে বিভিন্ন মালামালসহ আনুমানিক ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন দোকান মালিক সোনা মিয়া। ঘটনাটি ঘটেছে, বুধবার দিবাগত রাত ৩ টার দিকে বরগুনা সদর উপজেলার বরগুনা ইউনিয়নের বাঁশবুনিয়ার দক্ষিন বড়ইতলা গ্রামে। এতে বরগুনার ফায়াসার্ভিস (সিভিল ডিফেন্স) ঘটনাস্থলে পৌঁছাবার আগেই দোকান ঘরটি আগুনে পুড়ে ভস্মীভুত হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, রাতের অন্ধকারে কে বা কারা দোকান ঘরে আগুন দিয়েছে তা তারা নিশ্চিত করে বলতে পারছেননা। তবে দোকানের মালিক সোনা মিয়ার পিতা আদম আলী জানান, গত সোমবার রাত ৮ টায় এলাকার জলিলের ছেলে রাজু আমার মেয়ে জামাই জাহাঙ্গিরের দোকানে সিগারেট বাকি চাইতে আসলে জাহাঙ্গির রাজুর কাছে পুর্বের বাকি টাকা চাইলে রাজু তাতে ক্ষিপ্ত হয়।

এক পর্যায় রাজু জাহাঙ্গিরকে দোকানের মধ্য থেকে টানা হেচড়া করে দোকান থেকে বাহিরে নামানোর চেষ্টা করে। এ ঘটনায় পার্শ্ববর্তী জাহাঙ্গিরের শালা মিরাজ স্টোরের মালিক সোনা মিয়ার ছেলের সাথে রাজুর বাকবিতন্ডা হয়। ওই দিন মিরাজ রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে রাজু ও মিরাজের সাথে মারপিট হয়। পরে স্থানীয়রা মিরাজ ও রাজুকে গুরুতর আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রাজুকে বরিশাল রেফার করেন।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোন মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।
https://www.currentbdnews24.com

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

%d bloggers like this: