পুলিশ গ্রেফতার

পুলিশ কনস্টেবল গ্রেফতার ইয়াবাসহ

কনস্টেবল সুমন হালদারসহ দু’জনকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সাময়িক বরখাস্তকৃত কনস্টেবল সুমন হালদারসহ দু’জনকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নগরীর নিউ সার্কুলার রোডের নিজ বাসা থেকে কনস্টেবল সুমনকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

এ নিয়ে তাকে তিনবার গ্রেফতার করা হলো। আটক অন্যজন সাদিয়া বেগম (২০) নগরীর লাকুটিয়া সড়কের সজল গাজীর স্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতি সজল গাজীর সঙ্গে দেখা করার ছলে কারাভ্যন্তরে খাবারের প্যাকেটে ইয়াবা সরবরাহ করছিল তার স্ত্রী সাদিয়া বেগম। এ সময় কারারক্ষীদের সন্দেহ হলে তারা ওই খাবার প্যাকেট তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাকে কোতোয়ালি থানায় সোপর্দ করে কারা কর্তৃপক্ষ। আটক সাদিয়া পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, বরখাস্ত পুলিশ কনস্টেবল সুমন হালদার তাকে ওই ইয়াবা দিয়েছিল কারাভ্যন্তরে সরবরাহের জন্য।

পরে কোতোয়ালি মডেল থানা পুলিশ নগরীর নিউ সার্কুলার রোডে অভিযান চালিয়ে কনস্টেবল সুমনকে আটক করে। এ ঘটনায় মাদক আইনে মামলাসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার শাহনাজ পারভীন।

উল্লেখ্য, কনস্টেবল সুমন হালদার এর আগে আরও দু’বার ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন। দুই বছর আগে প্রথম দফায় আটকের পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি আদালত থেকে জামিনে ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বাংলাদেশে

আক্রান্ত
৫৪
সুস্থ
২৬
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
১,১৮৭,৯৫৬
সুস্থ
২৪৪,২৭৪
মৃত্যু
৬৪,০৫৫
%d bloggers like this: