fbpx

পদ্মা নদীতে ঈদযাত্রী বোঝাই ট্রলারডুবি , মানিকগঞ্জে

পাটুরিয়া-দৌলতদিয়া রুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ থাকায় ঝুঁকি নিয়ে ট্রলারে করে পদ্মা পার হওয়ার চেষ্টা করেন কিছু ঈদযাত্রী

মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটের ৫নং পন্টুন এলাকায় দৌলতদিয়াগামী ঈদযাত্রী বোঝাই ইঞ্চিন চালিত ট্রলারডুবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৯ মে) সন্ধ্যার কিছু সময় আগে ট্রলারডুবির ঘটনা ঘটে। তবে কতজন যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে গেছে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদের উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। উদ্ধারকারীরা জানিয়েছেন, ট্রলারডুবির ঘটনায় কেউ নিখোঁজ নেই বলে মনে হচ্ছে। তারপরও অধিকতর অনুসন্ধান চালানো হচ্ছে।       

পাটুরিয়া নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লাবু মিয়া বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া রুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ থাকায় ঝুঁকি নিয়ে ট্রলারে করে পদ্মা পার হওয়ার চেষ্টা করেন কিছু ঈদযাত্রী। পরে ফেরিঘাটের ৫নং পন্টুন এলাকায় ট্রলারটি ডুবে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলছে। এ পর্যন্ত ৮ যাত্রীকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে কতজন যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনা ঘটে এ বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।